Main Menu

আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের মালামাল পাচারের সময় ৭জনকে আটক

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিদ্যুৎ কেন্দ্রের নির্মাণধীন ৪৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্ট (নর্থ) প্রকল্পের মালামাল পাচারের সময় আজ বৃহস্পতিবার ভোরে ট্রাকসহ ৭জনকে আটক করেছে স্থানীয় এলাকাবাসী। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করে। আটককৃতদের মধ্যে বিদ্যুৎ কেন্দ্রের ঠিকাদারী প্রতিষ্ঠান ন্যাশনাল ডেভেলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিঃ কর্মকর্তা জাকির হোসেনও রয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ১৫ মেট্রিকটন রডসহ বিদ্যুৎ কেন্দ্রের নির্মাণাধীন মালামাল উদ্ধার করা হয়।
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা আবু জাফর জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।  
উল্লেখ্য, ১০হাজার ৭শ ৩২ কোটি টাকা ব্যয়ে আশুগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের নিজস্ব উদ্যোগে ৪৫০ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্ট প্রকল্প(নর্থ), ৩৮০মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্ট প্রকল্প(সাউথ),২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্ট প্রকল্প, ১৯৫ মেগাওয়াট মডিওলার পাওয়ার প্লান্ট এর মোট ১২শ ৫০ মেগাওয়াট বিদ্যুৎ কেন্দ্রের নির্মান কাজ চলছে। আর এসব প্রকল্প থেকে প্রায় বিভিন্ন মালামাল চুরির ঘটনা ঘটছে। এ কারনে স্থানীয় এলাকাবাসী আজ হাতে নাতে পাচারকারী দলের সদস্যদের আটক করে।






Shares