Main Menu

বিরোধী দল করতে হলে সরকারের থাকা যায় না: এরশাদ

+100%-

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের বিষয়ে দলের মধ্যে আলোচনা চলছে। জাতীয় পার্টি এখন থেকে সত্যিকারের বিরোধীদলের ভূমিকা পালন করবে।

ঢাকা থেকে সড়ক পথে হবিগঞ্জ যাওয়ার পথে রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে হোটেল রাজমনিতে যাত্রাবিরতির সময়  সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, জাতীয় পার্টির পালে হাওয়া লেগেছে। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে এবং সরকার গঠন করবে। তাই সারা দেশে জাতীয় পার্টির নেতাকর্মীরা আত্মবিশ্বাসী হচ্ছে।এরশাদ বলেন, “আমরা মন্ত্রিত্ব চাই না। মন্ত্রিত্বে যাওয়ার ইচ্ছাও ছিল না আমাদের। যা হয়ে গেছে, হয়ে গেছে। আগামীতে আমরা প্রকৃত বিরোধী দল হিসেবে কাজ করতে চাই।”

দলকে এককভাবে ক্ষমতায় নেয়ার লক্ষ্যে এখন কাজ করছেন জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, “আমাদের লক্ষ্য হলো আগামী নির্বাচনে গিয়ে ক্ষমতায় যাওয়া। জাতীয় পার্টির পালে হাওয়া লেগেছে। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় যাবে এবং সরকার গঠন করবে।”

এসময় তার সাথে ছিলেন জাতীয় পার্টির ভাইস প্রেসিডেন্ট ও ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের এমপি অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. জহিরুল ইসলাম এবং সদস্য সচিব মেরাজ সিকদার। এরশাদ আশুগঞ্জ পৌঁছলে দলের অসংখ্য নেতাকর্মী তাকে স্বাগত জানায়। মুহুর্মুহু স্লোগানে প্রকম্পিত হয় চারদিক।






Shares