Main Menu

আশুগঞ্জে জোড়া খুন : হত্যা মামলার দুই বাদির পরিবারকে হয়রানির অভিযোগ

+100%-

মো.শফিকুল ইসলাম. আশুগঞ্জ থেকে ॥ ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ উপজেলার সোহাগপুর গ্রামে ২ জন নিহত হওয়ার পর মামলা করার পর থেকে এখন হত্যা মামলার দুই বাদির পরিবারকে হয়রানি করার অভিযোগ করার পাওয়া গেছে। অভিযোগে দুইটি পরিবার মামলা করেও আতংকে দিন কাটাচ্ছেন । নিহত দুইটি পরিবারের দাবি প্রকাশ্যে দুইটি জীবন্ত প্রানকে হত্যা করার পরও হত্যাকারিরা থেমে নেই। এখন হত্যা মামলা দুইটি প্রভাহিত করতে  আবারও মানুষ হত্যা করার মিশনে নেমেছে দুই মামলার আসামিরা।
জানা যায়, উপজেলার সোহাগপুর গ্রামে গত বছর ২৯ ডিসেম্বর সংর্ষষ হয়। এতে চৌধুরী বাড়ির লোকজনের হাতে মোল্লাবাড়ীর শরীফ ও হীরা মিয়া নিহত হয় । এ ঘটনায় নিহত শরিফের বাবা শাজাহান মিয়া বাদি হয়ে ১৭ জনকে আসামি করে ও নিহত হিরা মিয়া ছেলে মো.নাহিদ মিয়া বাদি হয়ে ২১ জনকে আসামি করে দুইটি হত্যা মামলা আশুগঞ্জ থানায় দায়ের করার পর থেকে দুই মামলার বাদিসহ তাদের পরিবারকে নানান ভাবে হয়রানি করছে বলে তারা সাংবাদিকদের লিখিত অভিযোগে জানান। লিখিত অভিযোগে নিহত হিরা মিয়া ছেলে মো. নাহিদ মিয়া বলেন, গত বছর ২৯ ডিসেম্বর ঘটনা পর থেকে হত্যাকারিরা পলাতক থাকলে ও চৌধুরি বাড়ির প্রতিবন্ধি বুধাই মিয়া নামে ৮৫ বছরের একজন বৃদ্ধকে একা বাড়িতে রেখে আসামিরা গ্রেফতার আতংকে পালিয়ে বেড়াচ্ছে। হত্যা মামলা দুইটি  প্রভাহিত করতে আসামিরা প্রতিবন্ধি বৃদ্ধ বুধাই মিয়ার বসত ঘরে সম্প্রতি আগুন ধরিয়ে দেয়। তার আত্্র:চিৎকারে আশে পাশে লোকজন এসে  আগুন নিভালে কোন রকমে তিনি বেঁচে যান। তা না হলে উল্টো আমরা হত্যা মামলার আসামি হয়ে যেতাম। নিহিত শরিফের বাবা শাজাহান মিয়া বলেন আমার সন্তানকে তারা প্রকাশ্যে হত্যা  করল আবার তারাই আমাদের মামলা প্রভাহিত করতে একেক সময় একেক সাজানো নাটক করছে। তিনি বিষয়টি  প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন। এলাকাবাসী ও দুই মামলার বাদিও পরিবার চৌধুরি বাড়ির প্রতিবন্ধি বৃদ্ধ বুধাই মিয়া বিষয়টি  আশুগঞ্জ থানা ও উপজেলা নিবার্হী অফিসারকে অবহিত করে ও থানায় সাধারণ ডাইরি করা করেছে।
দুই হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা আশুগঞ্জ থানার  উপপরিদর্শক সিরাজুল ইসলাম জানান, প্রতিবন্ধি বৃদ্ধ বুধাই মিয়াকে পুলিশ উদ্ধার করে তার পরিবারের হেফাজতে রাখা হয়েছে। তিনি আরও  জানান এ জাতীয় কোন ঘটনা না যাতে না ঘটতে পারে পুলিশের নজরধারি রাখা হয়েছে।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম ফারুক জানান,  প্রতিবন্ধি  বৃদ্ধ বুধাই মিয়ার বিষয়টি সোহাগপুর গ্রাম বাসি আমাকে অবহিত করেছে। তবে কারা এ জাতীয় ঘটনা সৃষ্টি করছে তা খতিয়ে দেখা হচ্ছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares