Main Menu

আশগঞ্জে ঢকা-সিলেট মহাসড়কে পরিবহনে ডকাতি। রাস্তায় যানজট

+100%-

শামীম উন বাছির : ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জে উজান ভাটি হোটেলের নিকটে রাস্তা অবরোধ করে অন্তত ১ টি মালবোঝাই ট্রাক এবং ১টি প্রাইভেট গাড়ীতে ডাকাতি হয়েছে। গত বুধবার  রাত ২ টার দিকে ডাকাতির এ ঘটনা ঘটে। পরে পুলিশ পতিবন্ধকতা সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়। তবে পুলিশ পতিবন্ধকতা সরানোর কথা স্বীকার করলেও মহাসড়কে ডাকাতির কথা অস্বীকার করে।


গাড়িতে ডাকাতির বিষয়টি নিশ্চিত করে একজন মাইক্রোবাস চালক জানান, ‘মহাসড়কে রাস্তার পাশের রাইস মিলের ধান রাখার পাতি দিয়ে পতিবন্ধকতা তৈরী করে এ  ডাকাতি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে হর্ন বাজিয়ে পৌঁছানোর পর ডাকাতরা পালিয়ে যায়।


এদিকে এ ডাকাতির ব্যাপারে খুব সামান্যই জানেন বলে জানিয়ে বলেন এলাকাটি যেহেতু আশুগঞ্জ থানা এলাকায়, তারাই ভাল বলতে পারবে।


প্রতিবন্ধকতার কারণে মহাড়কে যানজট সৃষ্টি এবং পরে  তা সরিয়ে নেওয়ার কথা স্বীকার করেছেন আশুগঞ্জ থানার ওসি । তিনি ডাকাতির বিষয়ে জানান, দুটি গাড়ীর গ্লাস ভাঙ্গলেও কেউ ডাকাতির ব্যাপারে কোন অভিযোগ করেনি।পাশের একটি রাইস মিলের পাশের রাস্তা দিয়ে দূবৃত্তরা এসে এ ঘটনা ঘটায়। ওসি আরও জানান, এই রাইসমিলের মালিককে এ রাস্তায় একজন পাহারাদের ব্যবস্হা করার জন্য বললেও তিনি কোন কর্ণপাত করছেন না। তিনি উষ্মা প্রকাশ করে বলেন “আমি নিজ থেকে গেইটের তিনটি তালা কিনে দিলেও এগুলো রাইস মিলের লোকেরা এগুলো ব্যবহার করছে না। এর মালিক আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আনিস সাহেবের চাচা। এলাকাবাসী সহযোগিতা না করলে,  এত বড় এলাকায় স্বল্প সংখ্যক পুলিশ দিয়ে পূর্ণ নিরপত্তা দেয়া সম্ভব নয় বলে জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares