Main Menu

আশুগঞ্জ টোলপ্লাজায় ঢাকাগামী বাসে ব্যাপক তল্লাশী

+100%-

প্রতিনিধি:  বিএনপির মার্চ ফর ডেমোক্রেসি কর্মসুচীকে সামনে রেখে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার কাছে বসানো হয়েছে পুলিশের বিশেষ চেকপোস্ট।

শুক্রবার সকাল থেকে ঢাকাগামী প্রত্যেকটি যানবাহনকে দাঁড় করিয়ে ব্যাপক তল্লাশী চালানো হয়।

শুধু যানবাহনের ভেতরেই নয় যাত্রীবাহি বাস, মাইক্রোবাস, সিএনজি চালিত অটোরিকশা ও প্রাইভেটকারের যাত্রীদেরও গাড়ি থেকে নামিয়ে তাদের শরীর পর্যন্ত তল্লাশী করছে পুলিশ। এতে করে টোলপ্লাজার যানবাহনের দীর্ঘ সারি লক্ষ্য করা গেছে।

এদিকে, গত তিনদিনে জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় ১৮ দলীয় জোটের নেতাকর্মিদের বাড়িতে নিয়মিত অভিযান চালাচ্ছে পুলিশ। এ তিনদিনে ১৮ দলীয় জোটের অর্ধশতাধিক নেতাকর্মিকে আটক করেছে জেলা পুলিশ।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক জেলা বিএনপির শীর্ষ এক নেতা জানান, গণতন্ত্র অভিযাত্রায় ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে ৫ সহস্রাধিক নেতাকর্মী যোগ দিতে প্রস্তুত। ইতোমধ্যে অধিকাংশ নেতাকর্মী ঢাকায় পৌঁছে গেছে। তবে ঢাকা যাওয়ার পথে বিভিন্ন জায়গায় পুলিশ বাধা দিচ্ছে।

আশুগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মহিউদ্দিন বলেন, যানবাহন তল্লাশী পুলিশের রুটিন ওয়ার্ক। এছাড়া দেশের রাজনৈতিক অস্থিতিশীল পরিস্থিতির সুযোগে অস্ত্র কিংবা মাদক পাচার হচ্ছে কিনা সে জন্য যানবাহন তল্লাশী চালানো হচ্ছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares