Main Menu

আখাউড়ায় ৫ নারীকে জয়িতা পুরস্কার প্রদান

+100%-

আখাউড়া প্রতিনিধি
আখাউড়া উপজেলার ৫জন নারীকে নিজ নিজ কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জয়িতা পুরস্কারে ভূষিত করা হয়েছে। গতকাল সোমবার আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে ওই নারীদের পুরস্কৃত করা হয়।
জয়িতা পুরস্কারপ্রাপ্তরা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জণকারী নারী- উম্মে সালমা চৌধুরী, নির্যাতনের বিভিষিকা মুছে নতুন উদ্দমে জীবন শুরু করা নারী মুক্তিযোদ্ধা সরমিলা দেবী, সমাজ উন্নয়নের অসামান্য অবদানের জন্য সুফিয়া বারী, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জণকারী- সেফালী আক্তার ও সফল জননী ছফিয়া বেগম।
আখাউড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. খুরশীদ শাহরিয়র সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ বোরহান উদ্দিন। আলোচনা করেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাত পারভীন স্মৃতি, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহ নোয়াজ খান, উত্তর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি মঞ্জুয়ারা বেগম ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিরূপা ভৌমিক।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares