Main Menu

পেট্রোবাংলার চেয়ারম্যানের আশুগঞ্জ গ্যাস কম্প্রেসার স্টেশনের নির্মাণ কাজ পরিদর্শন

+100%-

প্রতিনিধি: গ্যাস ট্রান্সমিশন কোম্পানী লিমিটেড (জিটিসিএল)-র তত্ত্বাবধানে নির্মিতব্য আশুগঞ্জ গ্যাস কম্প্রেসার স্টেশনের নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন পেট্রোবাংলার চেয়ারম্যান ডঃ হোসেন মনসুর।
গতকাল সোমবার দুপুরে  তিনি প্রকল্পটির প্রথম পর্যায়ের কাজ পরিদর্শন করেন। এসময় জিটিসিএল এবং পেট্র্রোবাংলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন । পরিদর্শন শেষে সেমিনার কক্ষে আয়োজিত এক সংক্ষিপ্ত সমাবেশে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। নির্ধারিত সময়ের আগেই প্রকল্পের প্রাথমিক পর্যায়ের কাজ শেষ হওয়ায় তিনি সংশ্লিষ্টদের ধন্যবা জানান। ডঃ হোসেন মনসুর বলেন, প্রকল্পটি চালু হলে সারা দেশের গ্যাস বাড়বে।
গতকাল সোমবার দুপুর ৩টায় তিনি প্রকল্প এলাকায় পৌছেন।পরে তিনি প্রায় এক ঘন্টার বেশী সময় প্রকল্পের বিভিন্ন দিক পরিদর্শন করেন। এ সময় জিটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক মোঃ আমিনুর রহমান, সিমেন্স কোম্পানীর ম্যাকানিকেল ইঞ্জিনিয়ার রিচার্ড পেরী ও প্রজেক্ট কর্ডিনেটর মিঃ রমেশ চেয়ারম্যানকে প্রকল্পের বিভিন্ন দিক সর্ম্পকে অবহিত করেন। এ সময়  উপস্থিত ছিলেন জিটিসিএল’র পরিচালনা পর্যদের সদস্য ডঃ প্রফেসর মাগলুব আল নূর, কেম্পানী সচিব মোঃ ইউনুস, প্রকল্প পরিচালক মোঃ আমজাদ হোসেন মজুমদার এবং জিটিসিএল, পেট্রোবাংলা ও হুন্দাই কোম্পানীর বিভিন্ন পর্যায়ে কর্মকর্তাবৃন্দ।
পরিদর্শন শেষে প্রকল্পের সেমিনার কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রজেক্ট কর্ডিনেটর মিঃ রমেশ প্রজেক্টরের মাধ্যমে প্রকল্পের বিভিন্ন দিক পেট্রোবাংলার চেয়াম্যানের সম্মুখে তুলে ধরেন। পরে ডঃ হোসেন মনসুর সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, প্রকল্প চালু হলে সারা দেশে গ্যাসের চাপ স্বাভাবিক হবে এবং গ্যাস প্রাপ্তিতে কোন সমস্যা থাকবেনা। বিকাল ৫টায় তিনি আশুগঞ্জ  ত্যাগ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares