Main Menu

পাওনা টাকা চাইতে গিয়ে আশুগঞ্জে শ্যালকের হাতে দুলা ভাই খুন

+100%-


প্রতিনিধি : পাওনা টাকা চাইতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শ্যালকের হাতে দুলা ভাই খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার তালশহর পূর্ব পাড়ায়। নিহতের নাম জজ মিয়া-(৫০)। সে বিজয়নগর উপজেলার মনিপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় গতকাল মঙ্গলবার সকালে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, তালশহর পূর্ব পাড়ার মোঃ বারেক মিয়ার মেয়ে মর্জিনাকে বেশ কয়েক বছর আগে বিয়ে করেন বিজয়নগর উপজেলার মনিপুর গ্রামের জজ মিয়া। বিয়ের পর থেকে তিনি শ্বশুর বাড়ীর পাশে বাড়ি কিনে বসবাস করতেন।
গত কয়েক মাস আগে জজ মিয়ার কাছ থেকে ৪৩ হাজার টাকা হাওলাত নেন শ্যালক এরশাদ মিয়া-(৩৫)। পরে সে পাওনা টাকা ফেরত দিতে টালবাহানা শুরু করে। গত সোমবার রাত ৮টার দিকে জজ মিয়া শ্বশুর বাড়িতে গিয়ে এরশাদের কাছে টাকা ফেরত চাইলে দু’জনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে এরশাদ  মিয়া লাঠি দিয়ে জজ মিয়াকে এলোপাতাড়ি পেটালে জজ মিয়া ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের ছেলে ইউসুফ মিয়া গতকাল মঙ্গলবার সকালে এরশাদ মিয়াকে একমাত্র আসামী করে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর পরই এরশাদ পালিয়ে যায়।
এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ফারুক বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছি। এ ঘটনায় নিহতের পুত্র ইউসুফ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আমরা ঘাতক এরশাদকে গ্রেপ্তারের চেষ্টা করছি।






Shares