Main Menu

আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ে নিহত, যানবাহন ভাঙচুর,মহাসড়ক অবরোধ

+100%-

প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার কামাউড়া বাস স্ট্যন্ডের কাছে বুধবার বিকাল তিনটার দিকে সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর স্থানীয় লোকজর গতিরোধকের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে এবং বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে।  
প্রত্যক্ষদর্শী ও সড়ক (হাইওয়ে) পুলিশ সূত্র জানায়, বুধবার বিকাল ৩ টার দিকে আশুগঞ্জ উপজেলার কামাউড়া বাস স্ট্যন্ডের কাছে ঢাকা থেকে সিলেটগামী এনা পরিবহনের একটি বেপরোয়াগতির যাত্রীবাহী বাস (ঢাকা ঘ-১৪-৫৯৩৯) বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা রাশেদা বেগম (৪০) ঘটনাস্থলেই মারা যান। মেয়ে জান্নাত বেগমকে (০৮) উদ্ধার করে আশুগঞ্জ উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। রাশেদা বেগম নরসিংদী জেলার রায়পুর উপজেলা মির্জাপুর ইউনিয়নের পিরপুর গ্রামের মধ্যপ্রচ্য প্রবাসী মানিক মিয়ার স্ত্রী।
দুর্ঘটানায় স্থানীয় শতাধিক লোকজন কামাউড়ায় গতিরোধক নির্মানের দাবিতে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে। অবরোধকারীরা যাত্রীবাহী বাসটিসহ বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে। এতে মহাসড়কের দুই পাশে যানবাহান আটকে দীর্ঘ জানজটের সৃষ্টি হয়। আধা ঘন্টা পর হাইওয়ে পুলিশ,আশুগঞ্জ থানা পুলিশ মহাসড়কে যানচলাচল স্বাভাবিক করেন।
সরাইল বিশ্বরোড মোড় সড়ক (হাইওয়ে) পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সার্জেন্ট মো.হানিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে করে বলেন বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares