Main Menu

আশুগঞ্জে ইভটিজিং নিরব করে দিলো ববিকে

+100%-


প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে যৌন হয়রানি-শারীরিক নির্যাতনের অপমানে বাধন আক্তার ববি (১৬) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার দুপুরে উপজেলার চরচারতলা ইউনিয়নের শরিয়তনগর গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এদিকে মেধাবী ছাত্রী ববির মৃত্যুর ঘটনায় তার সহপাঠী ও এলাকাবাসীর মাঝে চাপা ক্ষোভ-অসন্তোষ বিরাজ করছে।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,উপজেলা সদরের শরীয়তনগর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মৃত বজলুর রহমানের মেয়ে বাধন আক্তার ববি আশুগঞ্জ সার কারখানা কলেজের প্রথম বর্ষের ছাত্রী। কলেজে যাতায়াতসহ বাড়ির বাইরে বের হলে প্রায়শই একই পাড়ার প্রিয়াঙ্কা ষ্টুডিওর মালিক মো. বাছির মিয়ার বখাটে ছেলে মুন্না (২৪) কলেজছাত্রীকে ববিকে উত্ত্যক্ত করতো। গত বৃহস্পতিবার বিকেলে ববি কলেজ থেকে বাসায় ফেরার পথে রেলস্টেশনের কাছে তাকে আটক করে জোড়পূর্বক তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে মুন্না।এতে  রাজি না হওয়ায় ববিকে শাররীকভাবে নির্যাতন করে।এই অপমান সইতে না পেরে গতকাল শুক্রবার দুপুরের ঘরের সিলিং ফ্যানে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে কলেজছাত্রী ববি। তাৎক্ষণিক তার পরিবারের লোকজন ববিকে উদ্বার করে স্থানীয় নূর কিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের চাচা মো. নাছির উদ্দিন জানান আমার বড়ভাইয়ের মেয়ে ববিকে কলেজে আসা যাওয়ার পথে বখাটে মুন্না প্রায়ই উত্ত্যক্ত করতো। এব্যাপারে মন্নার পরিবারের কাছে একাধিকবার অভিযোগ করেও কোনো প্রতিকার পাইনি। গত বৃহস্পতিবার ববিকে সন্ত্রাসী কায়দায় তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে এবং মারধর করেছে।এই অপমান সইতে না পেরে ববি আত্মহত্যা করেছে। আমরা বখাটে মুনাœসহ তার সহযোগির দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করছি।
আশুগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ওসি) গোলাম ফারুক জানান, ‘নিহতের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় মামলার পক্রিয়া চলছে। ইভটিজার মুন্নাকে গ্রেফতারের চেষ্টা চলছে।’






Shares