Main Menu

দীর্ঘ ৯ বছর পর আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন

+100%-

প্রতিনিধি ঃ দীর্ঘ ৯ বছর পর রবিবার অনুষ্ঠিত হচ্ছে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে আশুগঞ্জে বইছে এখন উৎসবের আমেজ। সম্মেলন সকল করার সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামীলীগ।
রবিবার সকালে স্থানীয় হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন উদ্বোধন করবেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এ.কে.এম এমদাদুল বারী।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন, বাংলাদেশ আওয়ামীলীগের কার্য নির্বাহী কমিটির সদস্য ও পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চেীধুরী এমপি।

বিশেষ অতিথি থাকবেন (সংরক্ষিত মহিলা আসন) অধ্যক্ষ জোবেদা খাতুন পারুল এম.পি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়ার পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেজর (অবঃ) জহিরুল হক খান বীর প্রতিক।

সম্মেলনে সভাপতি ও সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৫জন প্রার্থী। সভাপতি পদে প্রার্থী হয়েছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ সফিউল্লাহ মিয়া, উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি হাজী ফিরোজ মিয়া ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম ভূইয়া। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক আবু নাছের আহাম্মেদ, যুবলীগের সভাপতি মোঃ হানিফ মুন্সি ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হেবজু মিয়া।

এ ব্যাপারে উপজেলার লালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ মোর্শেদ মাষ্টার বলেন, দলীয় গঠনতন্ত্র অনুসরন করে কাউন্সিলরদের ভোটে কমিটি গঠন করা উচিত।

একই কথা বলেন, তালশহর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আবু সামা। তাদের দাবি প্রত্যক্ষ ভোটে কমিটি হলে কারো কোন ক্ষোভ থাকবেনা।

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও  ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন বলেন, আওয়ামীলীগ একটি সুশৃংখল রাজনৈতিক দল। দলীয় গঠনতন্ত্র অনুসরন করে  সম্মেলন সম্পন্ন করা হবে।






Shares