Main Menu

হাজী মোঃ ছফিউল্লাহ মিয়ার গণসংযোগ॥

+100%-

নিজস্ব প্রতিবেদক॥আগামী সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও বীর মুক্তিযোদ্ধা প্রবীন রাজনীতিবিদ হাজী মোঃ ছফিউল্লাহ মিয়া গতকাল বৃহস্পতিবার দিন ব্যাপী সরাইল উপজেলার অরুয়াইল ও পাকশিমুল ইউনিয়নে সর্ব সাধারনের সাথে মত বিনিময় ও গণসংযোগ করেছেন। এবং আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়েছেন।
এ সময় অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আবু তালেব মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, অরুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিঃ সহ-সভাপতি আব্দুল লতিফ, সরাইল উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হারুন-অর রশিদ, অরুয়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি জাবেদ আল হাসান, পাকশিমুল ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক আক্কাস মন্ডল। এছাড়া আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য হাজী সাঈদুর রহমান, হাজী নাছির মিয়া, শের আলী মিয়া, মোশারফ হোসেন মুন্সি, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিম মিয়া, ভবানিপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাছির মেম্বার, আশুগঞ্জ বন্দর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ, আওয়ামী লীগ নেতা মোমিন মাষ্টার, আশুগঞ্জ উপজেলা যুবলীগ নেতা ইলিয়াস আলী, সাদেক মিয়া, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি খলিল, ছাত্রলীগ নেতা মাঈন উদ্দিন, রবিউল, তানভীরসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃ-বৃন্দ উপস্থিত ছিলেন।
হাজী মোঃ ছফিউল্লাহ মিয়া বলেন, দীর্ঘ দিন যাবত আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। যে কোন আন্দোলন সংগ্রামে দলের জন্য অগ্রনী ভূমিকা পালন করেছি এবং দলকে সু সংগঠিত রাখতে ভূমিকা পালন করেছি। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি আগামী নির্বাচনে অংশ গ্রহন করতে চাই। এবং আশুগঞ্জ ও সরাইলবাসীর উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চান।






Shares