Main Menu

স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রীর আত্মহত্যা!

+100%-

fashডেস্ক ২৪:: স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে আশুগঞ্জ উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিরিন আক্তার ওই গ্রামের আবদুল হাই মিয়ার মেয়ে। ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের ভাই আল আমিন জানান, দুই বছর আগে উপজেলার তালশহর গ্রামের নূর ইসলামের ছেলে মো. শাহ আলমের সঙ্গে তাঁর বোন শিরিন আক্তারের বিয়ে হয়। বিয়ের পর শাহ আলম কাতার চলে যান। প্রবাসে আর্থিকভাবে সুবিধা করতে না পারায় তিনি দেশে চলে আসেন। দেশে এসে শাহ আলম আবার বিদেশে যাওয়ার জন্য শিরিনকে বাবার বাড়ি থেকে তিন লাখ টাকা আনার জন্য চাপ দিতে থাকেন। এক সপ্তাহ আগে টাকা আনতে রাজি না হওয়ায় মারধর করে শাহ আলম শিরিনকে বাবার বাড়ি পাঠিয়ে দেন।

আল আমিন আরো জানান, আজ দুপুরে শিরিনের শ্বশুর, শাশুড়ি ও স্বামী তাঁদের বাড়ি আসেন। তাঁরা তিন লাখ টাকার বিনিময়ে শিরিনকে বাড়ি ফিরিয়ে নিতে চান। টাকা না দিলে শিরিনকে বাড়ি নিয়ে চরম শিক্ষা দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়। এ নিয়ে বাবা-মায়ের সঙ্গে তাঁরা ঝগড়াও করেন। এসব দেখে সহ্য করতে না পেরে বিকেল ৫টার দিকে বাবার শোবার ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিরিন। বোনকে দেখতে না পেয়ে তিনি বাবার শোবার ঘরে গিয়ে শিরিনের ঝুলন্ত লাশ দেখতে পান।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিরিনের লাশ উদ্ধার করে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।






Shares