Main Menu

সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মৈশাইর গ্রামে শোকের মাতম

+100%-

road accidentডেস্ক ২৪॥: সৌদি আরবে সড়ক দূর্ঘটনায় নিহত মো. আলীর বাড়িতে চলছে এখন শোকের মাতম। কাজের সন্ধানে গত ৯ বছর আগে সৌদি আরবের রিয়াদে পাড়ি জমিয়েছিলেন তিনি। তার মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।
শনিবার সকালে সৌদি আরবের রিয়াদে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয় মো. আলী। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার মৈশাইর গ্রামে। তিনি জেলার আশুগঞ্জ উপজেলার মৈশাইর গ্রামের মৃত আব্দুস সোবাহানের ছেলে। saudi1
নিহতের পরিবারের লোকজন জানায়, মো. আলী সর্বশেষ গত ৭ মাস আগে দেশের বাড়িতে এসেছিলেন। এসময় তিনি এক মাস অবস্থান করেছিলেন। প্রবাসে ফিরে যাওয়ার ৪ মাস পর ব্রেইন স্ট্রোক করে মারা যান তার বাবা আব্দুস সোবাহান। তিন মাসে না পেরুতেই পরিবারের উপর্যনক্ষম দুই ব্যাক্তিকে হারিয়ে পরিবারটি এখন দিশেহারা। সর্বশেষ যাওয়ার সময় মো. আলী বলেছিলেন আবার এসে তার মেয়েকে বিয়ে দেবেন। তা আর হলনা। মৃত্যুর সময় তিনি মা, স্ত্রী, এক মেয়ে, দুই ছেলে, দুই ভাই ও তিন বোনকে রেখে গেছেন। মো. আলীকে হারিয়ে পরিবারের লোকজন এখন দিশেহারা। তাদের দাবি দ্রুত লাশ দেশে ফিরিয়ে আনার। এব্যাপারে পরিবারের লোকজন ও এলাকাবাসী সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন।
আশুগঞ্জ থানার উপ পরিদর্শক মো. তোফাজ্জল হোসেন জানান, পরিবারের লোকজনের সাথে কথা হয়েছে। তারা নিহত মো. আলীর লাশ দ্রুত দেশে আনার দাবি জানিয়েছেন।






Shares