Main Menu

সাংবাদিকরা পৃথিবীকে নতুন করে চেনাচ্ছেন:: —শাহরিয়ার আল মামুন

+100%-

sam

আশুগঞ্জ প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন

স্টাফ রিপোর্টার॥ ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন বলেছেন, বিশ্বের বিভিন্ন অজানা অনেক তথ্যকে সাংবাদিকরা নতুন করে সমাজের সামনে তুলে ধরছেন। নতুন প্রজন্ম জানছেন অজানা অচেনা অনেক তথ্য। সাংবাদিকরা পৃথিবীকে আজ নতুন করে চেনাচ্ছেন সমাজের সামনে। এতে করে উপকৃত হচ্ছে সমাজ। তিনি আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তবে এই কথা বলেন।
এসময় সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ প্রচারের অনুরোধ করে তিনি আরো বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ প্রচার করতে হবে। তাদের লিখনির মাধ্যমে সমাজ যাতে উপকৃত হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। অপসাংবাদিকতা রোধে জেলা সহ উপজেলার প্রেসক্লাবগুলোকে এগিয়ে আসতে হবে। এজন্য তিনি জেলার সকল সাংবাদিক নেতাদের সহযোগিতার কামনা করেন।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ এর সভাপতিত্বে ও বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সহ সম্পাদক এডভোকেট কামরুজ্জামান আনছারী, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও আশুগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন কমিশনার দীপক চৌধুরী বাপ্পী, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন, যমুনা টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মো.শফিকুল ইসলাম এর সঞ্চলনায় বক্তব্য রাখেন আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সালাহ উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, সাবেক সাধারন সম্পাদক আ ফ ম কাউছার এমরান, সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, সিনিয়র সাংবাদিক মো. জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও প্রেসক্লাবের আজীবন সদস্য মো. নাছির আহমেদ, আশুগঞ্জ সুজনের সভাপতি ও প্রেসক্লাবের আজীবন সদস্য হাজী মিজানুর রহমান, আজীবন সদস্য মো. জাহাঙ্গির খন্দকার, আলমগীর কবির, উপজেলা আওয়ামীলীগ নেতা মো. মোবারক আলী চৌধুরী, প্রমুখ। এসময় নির্বাচনে বিভিন্ন পদে প্রার্থীরা বক্তব্য রাখেন।






Shares