Main Menu

লন্ড্রীর সামনে দাঁড়ানোয় আশুগঞ্জে সংঘর্ষ, পুলিশ-সাংবাদিকসহ আহত ৩০

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে লন্ড্রীর সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশ ও সাংবাদিকসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার চরচারতলা এলাকায় এই সংঘর্ষ শুরু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, চরচারতলা এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আনু সরকার এর বাড়িরর ও শেয়াল বাড়ির লোকজনের সাথে বিরোধ চলছিল। শনিবার এই এলাকার একটি লন্ড্রীর সামনে দাঁড়ানোকে কেন্দ্র করে ফের বাদানুবাদ হয় দুই পক্ষের মধ্যে। এরই জের ধরে শনিবার দুপুর দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিপুল পরিমান কাদানী গ্যাস ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে সরাইল সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমানসহ অন্তত ৪জন পুলিশ আহত হন। এ সময় সংঘর্ষের সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্থানীয় সাংবাদিক হুমায়ুন কবির আহত হয়। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। সংঘর্ষ চলাকালে হামলাকারীদের ঢিলের আঘাতে পুলিশ ও সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। দুপুর ২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।






Shares