Main Menu

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী

বিএনপি নিজেরাই জানেনা তারা নিরপেক্ষ সরকার চায়, নাকি নির্বাচনকালীন সরকার চায়

+100%-

নিজস্ব প্রতিবেদক॥কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, বিএনপি নিজেরাই জানেনা তারা নিরেপেক্ষ সরকার চাই নাকি নির্বাচনকালীন সরকার চাই। তাদের একেক নেতা একেক সময় একের ধরনের কথা বলেন। কেউ বলেন নিরপেক্ষ সরকার চাই। আবার কেউ বলেন নির্বাচনকালীন সরকার চাই।
তিনি আরো বলেন, আন্দোলন করতে হলে ইসু লাগবে। বিএনপি কোন ইসু না পেয়ে ঘোলাপানিতে মাছ শিকারের চেষ্টা করছেন। বর্তমান সরকারের অধীনে প্রতিটি নির্বাচন সুষ্ঠু হয়েছে এবং আগামী জাতীয় নির্বাচনও এ সরকারের অধীনে সূষ্ঠু হবে বলে তিনি আশা প্রকাশ করেন। বিএনপি নির্বাচণে এসে টিকতে পারেনি কারণ তারা জনগনকে অধিকার বঞ্চিত করেছে।
মঙ্গলবার দুপুরে সিলেট যুবলীগের প্রতিনিধি সম্মেলনে সড়কপথে যাওয়ার পথে ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জে হোটেল উজানভাটিতে যাত্রাবিরতী ও দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের সাথে এ কথা বলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো.হারুনুর রশিদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ সিরাজুল ইসলাম, ঢাকা উত্তরের যুবলীগের সভাপতি মাঈনুল হোসেন খান নিখিল, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজু, দপ্তর সম্পাদক কাজী আনিছুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের (ভারপ্রার্প্ত) সভাপতি এডভোকেট শাহানুর ইসলাম, সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, আশুগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক জিয়া উদ্দিন খন্দকার, যুবলীগ নেতা ইলিয়াস আলী, আতাউর রহমান কবীর প্রমুখ।






Shares