Main Menu

দীর্ঘ তিনবছর পর দ্বিধা-বিভক্ত আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগে সমঝোতা

+100%-

দীর্ঘ তিনবছর পর দ্বিধা-বিভক্ত আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ হয়েছে। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মোঃ ছফিউল্লাহ্, যুগ্ম আহবায়ক আবু নাসের আহমেদ, উপজেলা চেয়ারম্যান ও যুগ্ম আহবায়ক হানিফ মুন্সী ও যুগ্ম আহবায়ক খুরশিদ আলমের মাধ্যমে উভয় গ্র্রুপের নেতা-কর্মীদের সমন্বয় করে আওয়ামীলীগের ঐক্যবদ্ধ তৃণমূল সভা অনুষ্ঠিত হয়।

উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী প্যানেল বাছাইয়ে তৃণমূল প্রতিনিধি সভা উপলক্ষে আশুগঞ্জ শ্রম কল্যাণ কেন্দ্রে মঙ্গলবার অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় আল মামুন সরকার বলেন, তৃণমূল সভায় প্রতিটি ইউনিয়নে সর্বসম্মতভাবে প্রার্থী প্যানেল প্রস্তুত করা হয়েছে। উপজেলা আওয়ামলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ মিলন মেলাই আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের বিজয়রে ইঙ্গিত প্রদান করে।

প্রবী আওয়ামীলীগ নেতা, উপজেলার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ ছফি উল্লাহ্’র সভাপতিত্বে অনুষ্ঠিত তৃণমূল সভায় উপজেলার যুগ্ম আহবায়ক যুগ্ম আহবায়ক আবু নাসের আহমেদ, উপজেলা চেয়ারম্যান ও যুগ্ম আহবায়ক হানিফ মুন্সী ও যুগ্ম আহবায়ক খুরশিদ আলম প্রমুখ নেতা আবেগঘন বক্তৃতা দিয়ে বলেন, আমরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর বিজয়কে নিশ্চিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আমরা অতীতের দ্বিধা-দ্বন্ধ ও ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে দলের বৃহত্তের স্বার্থে আজ আমরা সকলে ঐক্যবদ্ধ হয়েছি। কোন অপশক্তি আমাদের মধ্যে আর ভুল বুঝাবুঝি সৃষ্টি করতে পারবে না।






Shares