Main Menu

কর সংগ্রহ ১২ লক্ষ ৭২ হাজার টাকা

উৎসব মুখর পরিবেশে আশুগঞ্জে আয়কর মেলা অনুষ্ঠিত

+100%-

নিজস্ব প্রতিবেদক॥ ‘‘জন কল্যাণে রাজস্ব উন্নয়নের অক্সিজেন রাজস্ব, আয়করের সংস্কৃতি বাংলাদেশের উন্নতি’’ এই শ্লোগান’কে সামনে রেখে কুমিল্লা কর অঞ্চলের অধীনে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জ কর অঞ্চল-১৭ সার্কেল অফিসে দিনব্যাপী ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে আয়কর মেলা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে কলা বাগানে অবস্থিত আশুগঞ্জ কর অঞ্চল-১৭ সার্কেল অফিসের কার্যালয়ে সোমবার সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দিনব্যপী আয়কর মেলা অনুষ্ঠিত হয়।

মেলায় আশুগঞ্জ কর অঞ্চল-১৭ সার্কেল অফিসের অতিরিক্ত কর কমিশনার শরিফুল ইসলামের সার্বিক পরিচালনায় আশুগঞ্জ, সরাইল ও নাসিরনগরের সকল প্রকার চাকুরিজীবী ও ব্যবসায়ী পেশার ১ হাজার ১৩ জন সাধারণের কাছ থেকে রির্টান ফরম জমা নেওয়া হয়। কর সংগ্রহ করা হয় ১২ লক্ষ ৭২ হাজার টাকা। তাছাড়া আগামী ৩০ নভেম্বর বিনা জড়িমানায় আয়কর রির্টান ফরম জমা নেওয়া হবে। এসময় আশুগঞ্জ, সরাইল ও নাসিরনগরের বিশেষ ব্যক্তিবর্গ ও আশুগঞ্জ কর অঞ্চল সার্কেল-১৭ অফিসে সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
আশুগঞ্জ কর অঞ্চল সার্কেল-১৭ অফিসে অতিরিক্ত কর কমিশনার শরিফুল ইসলাম জানান, ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে আয়কর মেলা অনুষ্ঠিত হয়েছে। তবে আগামী ৩০ নভেম্বরের ভিতরে যারা আয়কর রির্টান ফরম জমা না দিবে পরর্বতী সময়ে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানাসহ আয়কর রির্টান ফরম জমা নেওয়া হবে।






Shares