Main Menu

ইউপি নির্বাচন:: আশুগঞ্জ এবং বাঞ্চারামপুরে ০৫ প্লাটুন বিজিবি মোতায়েন

+100%-

bgb19316আগামী ২২ মার্চ ২০১৬ তারিখ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ উপলক্ষে আশুগঞ্জ এবং বাঞ্চারামপুর উপজেলায় স্টাকিং ফোর্স হিসেবে ০৫ প্লাটুন বিজিবি সদস্যকে মোতায়েন করা হয়েছে।

২২ মার্চ ২০১৬ তারিখ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬ উপলক্ষে আশুগঞ্জ এবং বাঞ্চারামপুরে নির্বাচনী এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার্থে বেসামরিক প্রশাসনকে সহায়তা করার জন্য ইতিমধ্যেই ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইল হতে আজ (শনিবার) সকাল হতে ০৫ প্লাটুন বিজিবি সদস্যকে মোতায়েন করা হয়েছে। আশুগঞ্জ উপজেলার ০৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনী এলাকার জন্য ০২ প্লাটুন এবং ০৩ প্লাটুন বিজিবি সদস্য বাঞ্চারামপুর উপজেলার ০৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করবেন। ভোটারগণ যাতে নির্বিঘেœ ভোট কেন্দ্রে এসে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য সর্বোচ্চ সতর্কতায় থাকবে বিজিবি। মোতায়েনকৃত বিজিবি সদস্যরা নির্বাচনের পরের দিন অর্থাৎ ২৩ মার্চ ২০১৬ তারিখ পর্যন্ত নির্বাচনী এলাকায় অবস্থান করবে বলে জানা যায়।

এ ব্যাপারে ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান বিজিবি মোতায়েনের বিষয়টি নিশ্চিত করেছেন। প্রেস রিলিজ






Shares