Main Menu

আশুগঞ্জ শহরের শরিয়তনগর থেকে বাজার সড়কের নির্মান কাজ শুরু॥

+100%-

নিজস্ব প্রতিবেদক॥ অবশেষে শুরু হয়েছে আশুগঞ্জ শহরের শরিয়তনগর থেকে বাজার সড়কের নির্মান কাজ। নির্মান কাজ শেষ হলে লাগব হবে এলাকাবাসীর দীর্ঘদিনের দূর্ভোগ।

শুক্রবার সকালে পশ্চিম বাজার ব্রীজের পান্তে নির্মান কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদর চেয়ারম্যান আবু আসিফ আহমেদ ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা মৌসুমী বাইন হিরা। এ সময় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রার্প্ত আহবায়ক আবু নাছের আহমেদ, যুগ্ম-আহবায়ক মোঃ হানিফ মুন্সী, আশুগঞ্জ শহর শিল্প ও বনিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আলী জিন্নাহ, সুজনের সভাপতি মিজানুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শাহিন শিকদার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মুজিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবকে সহ-সম্পাদক আতাউর রহমান কবীর, আশুগঞ্জ নাগরিক সমাজ সংগঠনের সাধারন সম্পাদক ইসহাক সুমনসহ স্থানীয় সামাজিক সাংস্কৃতিক বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বার্হী কর্মকর্তা মৌসুমী বাইন হিরা সড়কটির নির্ণান কাজে মান ধরে রাখার নির্দেশ দেন এবং অনিয়ম পেলে ঠিকাদারের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দেন।
স্থানীয় সরকার অধিদপ্তরের উদ্যোগে আশুগঞ্জ শহরের শরিয়তনগর মোড় থেকে পশ্চিম বাজার ব্রীজ পর্যন্ত ৫শ৩৩ মিটার দীর্ঘ সড়কটির নির্মান ব্যায় হচ্ছে প্রায় ৬৮ লক্ষ টাকা। সড়কটির ৭ইঞ্চি উচু ও ১৬ফুট প্রস্তর হবে। মিলাদ ও দোয়া মাহফিল শেষে শুরু হয় র‌্যাডি মিক্স এর মাধ্যমে ঢালায় দিয়ে শুরু হয় রাস্তাটির নির্মান কাজ। দীর্ঘদিন যাবত আশুগঞ্জ শহরে প্রবেশের অন্যতম প্রধান সড়ক শরিয়তনগর- বাজার সড়কের বেহাল অবস্থার জন্য এলাকাবাসী চরম দূর্ভোগের শিকার হতে হয়েছিল। সড়কটির নির্মানে ফলে এলাকাবাসীর দীর্ঘদিনের দূর্ভোগ লাগব হবে।






Shares