Main Menu

আশুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোজাম্মেল, সম্পাদক সাচ্চু

+100%-

আশুগঞ্জ প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে মোহাম্মদ মোজাম্মেল হক সভাপতি ও সাদেকুল ইসলাম সাচ্চু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রেস ক্লাব কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠত হয়।

নির্বাচনে ক্লাবের মোট ১৯জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। এতে সভাপতি পদে মোহাম্মদ মোজাম্মেল হক ১০ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি মো. শফিকুল ইসলাম পেয়েছেন ৯ভোট। সাধারণ সম্পাদক পদে সাদেকুল ইসলাম সাচ্চু ১১ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্ধি আল মামুন পেয়েছেন ৭ভোট। এ পদে ১টি ভোট বাতিল হয়েছে।

ভোট গ্রহণ শেষে ক্লাবের কার্যকরি পরিষদ নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম মিজি এ ফলাফল ঘোষণা করেন। এ সময় দুই নির্বাচন কমিশনার সাংবাদিক মোঃ বাহারুল ইসলাম মোল্লা ও ক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর খন্দকার এবং প্রিজাইডিং অফিসার উপজেলার প্রধান প্রশাসনিক কর্মকর্তা জয়নাল আবেদিনসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় অন্য কোন প্রতিদ্বন্ধি প্রার্থী না থাকায় সিনিয়র সহ সভাপতি পদে মোঃ হাবিবুর রহমান, সহ সভাপতি পদে মীর মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ইসহাক সুমন, সাংগঠনিক সম্পাদক পদে তাইফুর রহমান, দপ্তর সম্পাদক পদে আকতার হোসেন ও কার্যকরি পরিষদ সদস্য-১ পদে আফসার নিয়াজকে বিজয়ী ঘোষণা করা হয়। এছাড়া অর্থ সম্পাদক, পাঠাগার ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কার্যকরি পরিষদ-২ এ তিনটি পদে কেউ মনোনয়ন পত্র দাখিল না করায় এসব পদ শূন্য রয়েছে।

নির্বাচন কমিশনার সাংবাদিক বাহারুল ইসলাম মোল্লা জানান, অত্যন্ত উৎসবমুখর পরিবেশে পরষ্পর সৌহার্দপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।






Shares