Main Menu

আশুগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ নাছির আহমেদ এর আকস্মিক মৃত্যুতে জেলা বিএনপি’র গভীর শোক প্রকাশ

+100%-

আশুগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বিশিষ্ট শিল্পপতি, সমাজ সেবক ও দানবীর মোঃ নাছির আহমেদ (৫৫) সকাল ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে আশুগঞ্জস্থ তার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)।

নাছির আহমেদের মৃত্যুর সংবাদে ব্রাহ্মণবাড়িয়া জেলা ও আশুগঞ্জ উপজেলার দলমত নির্বিশেষে সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া নেমে আসে।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি এবং সাধারণ সম্পাদক সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির)।

যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, নাছির আহমদের মৃত্যুতে আশুগঞ্জ উপজেলা বিএনপি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি তথা বাংলাদেশ জাতীয়তাবাদী রাজনীতির অঙ্গন থেকে একজন পরীক্ষিত নিষ্ঠাবান ত্যাগী রাজনীতিবিদকে হারালো। জেলা বিএনপির রাজনীতিতে নাছির আহমদের অবদান যুগ যুগ ধরে দলের নেতাকর্মীরা শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তাঁকে হারিয়ে দলের যে অপূরণীয় ক্ষতি হল তা পূরণ হবার নয়। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শুক্রবার বাদ আছর রওশনারা জলিল গার্লস হাই স্কুল মাঠে অনুষ্ঠিত মরহুমের নামাজে জানাজায় জেলা ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ এবং জেলা বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদকসহ আরো উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী এডঃ হারুন আল রশিদ, কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল খান, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য তকদির হোসেন মোঃ জসিম, শেখ মোঃ শামীম, জেলা বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জিল্লুর রহমান, হাজী মোঃ জাহাঙ্গীর, এডঃ গোলাম সারোয়ার খোকন, মোবারক মুন্সী, এডঃ এম এ মান্নান, এডঃ এম এ করিম, সাইদুল হক সাঈদ, এডঃ আনিছুর রহমান, সিরাজুল ইসলাম, আলহাজ্ব এবি এম মোমিনুল হক, জসিম উদ্দিন রিপন, মোঃ জহিরুল ইসলাম চৌধুরী লিটন, আবু শামীম মোঃ আরিফ, আসাদুজ্জামান শাহীন, মোঃ শাহ আলম, কাউসার কমিশনার, নিয়ামুল হক, হাজী মোঃ মাহিন, এডঃ আব্দুল মালেক, শেখ সাদির, মোঃ সালাউদ্দিন, শরিফুর রহমান সেন্টু, মোঃ নজরুল ইসলাম, জিয়াউদ্দিন মুন্সী আঙ্গুর, মোঃ কাউসার, আব্দুর রৌফ, মোঃ জালাল উদ্দিন, বিভিন্ন উপজেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এডঃ আব্দুর রহমান, মোঃ আনোয়ার হোসেন মাষ্টার, আবুল মনসুর মিশনসহ জেলা যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ জানাজায় অংশগ্রহণ করেন।






Shares