Main Menu

আশুগঞ্জ আওয়ামী লীগের সম্মেলন- ছফিউল্লাহ সভাপতি, আবু নাসের সম্পাদক

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি হয়েছেন হাজী মো. ছফিউল্লাহ মিয়া আর সাধারণ সম্পাদক আবু নাছের আহমেদ। তবে সাধারণ সম্পাদক পদের লড়াইয়ে হেরে গেছেন প্রভাবশালী নেতা বলে পরিচিত মো: হানিফ মুন্সি। তাকে দেয়া হয়েছে সহ-সভাপতির পদ।

রোববার বিকালে উপজেলার হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে মনোনীতদের নাম ঘোষণার পর আনন্দ উল্লাসে ফেটে পড়েন দলের কর্মী-সমর্থকরা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী কমিটির মোট ৭ টি পদের নাম ঘোষণা করেন। তাদের মধ্যে সাবেক উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ আনিসুর রহমানকে সহ-সভাপতি করা হয়।
তোফায়েল আলী রুবেল সিকদার যুগ্ম-সাধারণ সম্পাদক, কবির আতাউর রহমান সাংগঠনিক সম্পাদক এবং জাকির হোসেন বাদল সদস্য পদ পেয়েছেন।
দ্বিতীয় অধিবেশনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুর সবুর, জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আল মামুন সরকার






Shares