Main Menu

আশুগঞ্জে স্কুলছাত্রী হত্যা মামলার প্রধান আসামী গ্রেপ্তার

+100%-

নিজস্ব প্রতিনিধি::ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে স্কুলছাত্রী হত্যা মামলার প্রধান আসামী জয়নাল আবেদীন(৩৬)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার ভোর রাতে নরসিংদী জেলার রায়পুরা থানার আলগী বাউননগর এলাকার তার এক আত্বিয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জয়নাল আবেদীন আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিন তারুয়া গ্রামের মৃত আব্দুল জলিল মিয়ার ছেলে।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) মো. আমজাদ শেখ জানান, ২১ ফেব্রুয়ারী বিকালে যায়গা জমি নিয়ে পারিবারিক কলহের জের ধরে একই এলাকার মিজানুর রহমানের স্কুলপড়ুয়া মেয়ে নিমু আক্তারকে বেধড়ক মারধর করেন জয়নাল। এসময় নিমু আক্তারের মাথায় লাঠি দিয়ে আঘাত করার কারনে গুরুতর জখমপ্রাপ্ত হয় সে। তাৎক্ষনিকভাবে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন। ঘটনার পরদিন সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিমু আক্তারের মৃত্যু হয়। ওইদিনই নিমুর মা রুনা আক্তার বাদি হয়ে জয়নালসহ ৫ জনকে আসামী করে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পর থেকে জয়নাল এলাকা থেকে গাঁ ঢাকা দেয়। বুধবার ভোররাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নির্ণয় করে নরসিংদী জেলার রায়পুরা থানার আলগী বাউননগর এলাকার তার এক আত্বিয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, এই মামলার অন্য আসামীদেরও গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।






Shares