Main Menu

আশুগঞ্জে ভ্রাম্যমান আদালত:: ৫ অবৈধ গ্যাস সংযোগকারীর সংযোগ বিচ্ছিন্ন

+100%-

gas_ashuganjপ্রতিনিধি॥ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অবৈধভাবে দেওয়া গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় ৫টি সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমান আদালত।
রোববার দুপুরে উপজেলার আড়াইসিধা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিরুল কায়ছার। এসময় ৫ টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তবে অবৈধ গ্যাস সংযোগকারীদের বাড়িতে কাউকে পাওয়া না যাওয়ায় জরিমানা করা যায়নি। অভিযান পরিচালনার সময় ব্রাহ্মণবাড়িয়া বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশনের কর্মকর্তা সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমান অভিযান শেষে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিরুল কায়ছার বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে আশুগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হবে। এরই ধারাবাহিকতায় উপজেলার আড়াইসিধা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচলনা করা হয়েছে। অভিযান চলাকালে ৫টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। যাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে তারা হলেন, আড়াইসিধা অলগাবাড়ি এলাকার মো. ধন মিয়া, নবী হোসেন, হাজী মোকলেছুর রহমান, জহিরুল হক ও ইব্রাহিম মিয়া। তবে বাড়িতে কাউকে খুজে না যাওয়ায় জরিমানা করা যায়নি।
অবৈধ গ্যাস সংযোগ ব্যবহার প্রতিরোধে গ্রাহকদের আরো সচেতন হওয়ার পরামর্শ দিয়ে তিনি আরো বলেন, অবৈধ গ্যাস সংযোগ বিরোধী ভ্রাম্যামাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে।






Shares