Main Menu

আশুগঞ্জে বেড়াতে এসে ছিনতাইকারীর হাতে যুবক খুন

+100%-

আশুগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজু খান ( ২১) নামে এক যুবক নিহত। ছিনতাইকারীরা নিহত রাজুর আইফোন মোবাইলটি ছিনিয়ে নেয়ার সময়  বাধা দিলে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সে খুন হয়।

বৃহস্পতিবার  বিকেল সাড়ে ৫ টায়  ঢাকা- সিলেট মহাসড়কের মেঘনা সেতুর আশুগঞ্জ  টোল প্লাজার সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।  মুমূর্ষু অবস্থায় রাজুকে তাৎক্ষনিক ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। বর্তমানে লাশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

জানা গেছে, রাজু  বৃহস্পতিবার বিকেলে দুই বন্ধুকে নিয়ে আশুগঞ্জ মেঘনা নদী পাড়ে সড়ক সেতুতে বেড়াতে আসে। বন্ধুদের মধ্য অনন্ত তার খালাত ভাই এবং মিরাজুল তার বন্ধু বলে পুলিশ জানায়। বিকাল সাড়ে ৫ টার দিকে ঢাকা- সিলেট মহাসড়কের আশুগঞ্জ পাড়ে মেঘনা সড়ক সেতুর টোলপ্লাজা সংলগ্ন সেতুতে ঘুরাঘুরির সময় কয়েকজন ছিনতাইকরী তাদের তিনজনের মোবাইল ছিনিয়ে নিয়ে যায় বলে বন্ধুরা জানায়।  এ সময় নিহত রাজু তার আইফোনটি ছিনতাইকারীদের হাত থেকে কেড়ে আনতে ছিনতাইকারীকে ঝাপটিয়ে ধরে বাধা দেয়। এরপর ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারপর বন্ধুরা তাকে ভৈরব হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে  রাত ৭ টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান জানান, ঘটনাটি আশুগঞ্জ এলাকায় হলেও খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। তিনি বলেন, হত্যার ঘটনাটি যেহেতু আশুগঞ্জ তাই এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মামলা হবে এবং লাশ আশুগঞ্জ থানা পুলিশ হাতে হস্তান্তর করা হবে ।

আশুগঞ্জে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজু খান ( ২১) নামে এক যুবক নিহত।ছিনতাইকারীরা নিহত রাজুর আইফোন মোবাইলটি ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সে খুন হয়। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় ঢাকা- সিলেট মহাসড়কের মেঘনা সেতুর আশুগঞ্জ টোল প্লাজার সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় রাজুকে তাৎক্ষনিক ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। বর্তমানে লাশ ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। জানা গেছে, রাজু বৃহস্পতিবার বিকেলে দুই বন্ধুকে নিয়ে আশুগঞ্জ মেঘনা নদী পাড়ে সড়ক সেতুতে বেড়াতে আসে। বন্ধুদের মধ্য অনন্ত তার খালাত ভাই এবং মিরাজুল তার বন্ধু বলে পুলিশ জানায়। বিকাল সাড়ে ৫ টার দিকে ঢাকা- সিলেট মহাসড়কের আশুগঞ্জ পাড়ে মেঘনা সড়ক সেতুর টোলপ্লাজা সংলগ্ন সেতুতে ঘুরাঘুরির সময় কয়েকজন ছিনতাইকরী তাদের তিনজনের মোবাইল ছিনিয়ে নিয়ে যায় বলে বন্ধুরা জানায়। এ সময় নিহত রাজু তার আইফোনটি ছিনতাইকারীদের হাত থেকে কেড়ে আনতে ছিনতাইকারীকে ঝাপটিয়ে ধরে বাধা দেয়। এরপর ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। তারপর বন্ধুরা তাকে ভৈরব হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসলে রাত ৭ টায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ মোখলেসুর রহমান জানান, ঘটনাটি আশুগঞ্জ এলাকায় হলেও খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। তিনি বলেন, হত্যার ঘটনাটি যেহেতু আশুগঞ্জ তাই এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মামলা হবে এবং লাশ আশুগঞ্জ থানা পুলিশ হাতে হস্তান্তর করা হবে ।






Shares