Main Menu

আশুগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে আগুন, ৫ লাখ টাকার ক্ষতি

+100%-

প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে আগুন লেগে গুরুত্বপূর্ণ কাগজপত্র সহ প্রায় ৫ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার সকাল ৬টার দিকে উপজেলার তারুয়া শালুক পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই আগুনের ঘটনাটি ঘটে। এসময় ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।

স্থানীয়রা জানান, সকাল ৬টার দিকে স্কুলের প্রধান শিক্ষকের কক্ষে আগুন দেখতে পেয়ে এলাকাবাসী ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর ও আশুগঞ্জ থেকে দুটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। এসময় আগুনে স্কুলের বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে প্রায় ৫লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়।

শালুক পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম বায়েজিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকাল অনুমান ৬ টার দিকে আমি খবর পাই স্কুলে আগুন লাগার। আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আসলেও স্কুলের গুরুত্বপূর্ণ কাগজপত্র পুড়ে যায়। সব মিলিয়ে প্রায় ৫লক্ষাধীক টাকার ক্ষতি হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।






Shares