Main Menu

আশুগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ: অন্তত ৩০জন আহত

+100%-
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশুগঞ্জে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার শরীফপুর ইউনিয়নের দক্ষিণ তারুয়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
এসময় বিল্লাল পোল্ট্রি ফার্মে লুটপাটের ঘটনা ঘটেছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ব্যাপক লাঠিচার্জ ও ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ তারুয়া গ্রামের বিল্লাল পোল্ট্রি ফার্মের সামনে কৃষি জমিতে ইটের ভাংগা অংশ ফেলাকে কেন্দ্র করে রবিবার দুপুরে একই গ্রামের খোকন ভূইয়া ও শামিম ভূইয়ার সাথে বিল্লাল পোল্ট্রি ফার্মের মালিক বিল্লাল ভূইয়ার কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে দেশিয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এঘটনায় থানায় পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে। এঘটনা নিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে মঙ্গলবার বিকালে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়েছে। এসময় বিল্লাল পেল্ট্রি ফার্মে লুটপাট করে দুস্কৃতিকারীরা। খবর পেয়ে আশুগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদার জানান, বর্তমানে এলাকার সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।





Shares