Main Menu

আশুগঞ্জে কয়েক হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ॥

+100%-

dr-syedআশুগঞ্জ প্রতিনিধি॥আশুগঞ্জের চর চারতলায় কয়েক হাজার গরীব ও অসহায় রোগীদের ফ্রি ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএমএ সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা মেডিক্যাল কলেজের চেয়ারম্যান ডাঃ মোঃ আবু সাঈদ।

শনিবার সকাল থেকে দিনব্যাপী ইউনিয়নের আলাল শাহ মাজার মাঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর মেডিক্যাল অফিসার ও আশুগঞ্জ ডায়াগনষ্ট্রিক সেন্টারের পরিচালক ডাঃ মোঃ ফাইজুর রহমানের উদ্যোগে আশুগঞ্জ ডায়াগনষ্ট্রিক সেন্টারের সহযোগীতায় অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, বিজয়নগর উপজেলা নির্বার্হী কর্মকর্তা আক্তারুন্নেছা শিউলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক মোঃ হানিফ মুন্সী, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক জাকির হোসেন, চর চারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, সাবেক চেয়ারম্যান আইয়ুব খান, জেলা চাতালকল মালিক সমিতির সাধারন সম্পাদক মোঃ উবাইদুল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ আহমেদ রনি।

ফ্রি মেডিকেল ক্যাম্পে ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জের বিভিন্ন বিভাগের ৪০জন মেডিক্যাল অফিসার অংশ গ্রহণ করেন চিকিৎসা সেবা প্রদান করেন। উপজেলা বিভিন্ন এলাকা থেকে আগাত অন্তত দুই হাজার গরীব ও অসহায় রোগীকে এ সেবা প্রদান করা হয়।






Shares