Main Menu

আশুগঞ্জে এয়ারগান ও দেশীয় অস্ত্রসহ একজন আটক

+100%-

আশুগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অস্ত্র উদ্ধার অভিযানে একটি এয়ারগান ও দেশীয় অস্ত্রসহ এক মহিলাকে জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বিকালে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের সেকান্দার পাড়া ধন মিয়ার বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। আটককৃত মহিলার নাম আসমা বেগম (২৯)। সে একই এলাকার মোল্লা বাড়ির আসাদ মিয়ার স্ত্রী।
পুলিশ জানায়, পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন এলাকায় অস্ত্র উদ্ধার অভিযান চালাচ্ছে পুলিশ। এরই ধারাবাহিকতায় আড়াইসিধা এলাকায় সেকান্দার পাড়ার মোল্লা বাড়ির ধন মিয়ার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় আসাদ মিয়ার ঘর থেকে বেশ কয়েকটি বল্লম, এক কাইট্টা, চুরি করে আনা টিউবওয়েল, রেন্সসহ একটি পুরাতন এয়ারগান উদ্ধার করা হয়। পরে ঘরে থাকা আসাদের স্ত্রী আসমাকে আটক করা হলেও আসাদ পালিয়ে যায়।
এই বিষয়ে আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো.মেজবাহ উদ্দিন জানান, বিকালে আড়াইসিধার সেকান্দার পাড়া এলাকার মোল্লা বাড়িতে অভিযান চালিয়ে ধন মিয়ার বাড়ি থেকে একটি এয়ারগান ও দেশীয় বেশকিছু অস্ত্রসহ এক নারীকে আটক করা হয়েছে। উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।





Shares