Main Menu

আশুগঞ্জে আ’লীগ প্রার্থী উপর ককটেল হামলা :: ৩দিনেও গ্রেপ্তার হয়নি আসামী!!

+100%-

Complex 2প্রতিনিধি॥ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শরীফপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাইফ উদ্দিন চৌধুরী গণসংযোগ কালে ককটেল হামলার ঘটনায় দায়ের করা মামলার ৩ দিন পার হল। এখনো ধরা ছোয়ার বাইরে সব আসামীরা। তারা এলাকায় প্রকাশ্যে রাজকীয় ভঙ্গিতে চলাফেরা করছেন। পুলিশ বলছে আসামীদের গ্রেপ্তারের অভিযান চলছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে আশুগঞ্জে শরীফপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফ উদ্দিন চৌধুরীর লোকজনের উপর খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয় এলাকায় গণসংযোগের সময় প্রতিপক্ষ লোকজন ককটেল হামলা চালায়। এসময় দুটি ককটেল বিষ্ফোরিত হলেও একটি ককটের রয়ে যায় অবিষ্ফোরিত। এই ঘটনায় রাতেই চেয়ারম্যান প্রার্থী সাইফ উদ্দিন চৌধুরী ভাই ইমান চৌধুরী বাদী হয়ে আশুগঞ্জ থানায় বিস্ফোরক আইনে ৭ জনকে নামধারী আসামী করে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন: রিয়াজ উদ্দিন (৬০), ধন মিয়া (৫৫), ফলশু মিয়া (৫৫), সহিদ মিয়া (৬০), আলম (৩৫), সোলেমান (৫৫) ও রুমান (৩০) সহ আরো কয়েকজন।
এদিকে এই মামলা দায়েরের ৩ দিন পার হলেও এখনো কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় আতংকিত রয়েছে মামলার বাদী ইমান চেীধুরী। তিনি অভিযোগ করে বলেন, মামলা তুলে নিতে প্রতিনিয়িত হুুমকি দিয়ে যাচ্ছে আসামী ও তার পক্ষের লোকজন।
এসব বিষয়ে আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন অভিযোগ অস্বীকার করে বলেন আসামীদের ধরার ব্যাপারে নিয়মিত অভিযান চলছে। তাদের বিভিন্ন সময়ে অভিযান চালালেও বাড়িতে পাওয়া যায়নি।






Shares