Main Menu

আশুগঞ্জে আওয়ামীলীগ এর মনোনয়ন চেয়ে সংবাদ সম্মেলন॥

+100%-

সংবাদ সম্মেলন করে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন চাইলেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. মুজিবুর রহমান। শনিবার দুপুরে জেলার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন করে তিনি তার প্রার্থীতা ঘোষণা করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনটি দীর্ঘদিন যাবত জোটের প্রার্থীদের কাছে থাকায় আশুগঞ্জ ও সরাইলের উন্নয়ন ব্যাহত হয়েছে। তাই এই এলাকার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখতেই তিনি প্রার্থী হয়েছেন। তিনি মনোনয়ন পেলে জয়ের ব্যাপারে আশাবাদী। জয়ী হলে এই এলাকার অর্থনৈতিক অঞ্চল হিসেবে কর্মসংস্থানের ক্ষেত্রে আঞ্চলিক কোটা বাস্তবায়ন, আশুগঞ্জ শহর রক্ষা বাধঁ নির্মাণ, অরুয়াইল পাকশিমুল বাধঁ নির্মাণ করবেন বলে জানান।
আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. মতিউর রহমান সরকার, নাগরিক সমাজের সহসম্পাদক মোস্তাফিজুর রহমান, চালকল মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. তারেক আল রহমান, উপজেলা যুবলীগ নেতা মো. রাহিম, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহজাহান খান ও মো. ইদ্রিস আলমসহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।






Shares