Main Menu

আমরা নাওঘাটবাসী..(পারস্পরিক যোগাযোগের প্লাটফরম)-এর উদ্যোগে নৈশভোজ ও আলোচনা সভা

+100%-

মোঃ তারিকুল ইসলাম সেলিম: ঢাকা।। গত বুধবার “আমরা নাওঘাটবাসী..(পারস্পরিক যোগাযোগের প্লাটফরম)” গ্রুপের চীফ এডমিন গোলাম মোস্তফার আমন্ত্রনে রাজধানীর রাজধানীর গুলশান-২ দি রিও লাউঞ্জ (বুফ)-এ একটি নৈশভোজ অনুষ্ঠিত হয়। যেখানে নাওঘাট গ্রামের বিশিষ্ঠজনদের সাথে একঝাঁক স্বপ্নচারী তরুণ-তরুণীদের পাশাপাশি গ্রুপের সম্মানিত এডমিন, মডারেটর ও সদস্যবৃন্দ সহ ৫১ জন উপস্থিত ছিলেন। এ সময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বাংলাদেশ রেলওয়ের একাউন্টেন্ট (অবঃ) মোঃ শরিফ আহমেদ ভূঁইয়া, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন, মোঃ কামরুজ্জামান ভূঁইয়া, মোঃ নজরুল ইসলাম, মোঃ মামুনূর রশীদ ভূঁইয়া, মোঃ সানাউল্লাহ, মোঃ নুরুজ্জামান ভূঁইয়া মাসুম -সহ প্রমুখগণ উপস্থিত ছিলেন।

নৈশভোজ শেষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে সবার প্রাণবন্ত পরিচিতি পর্বটি অন্য একমাত্রা যোগ করে। যেখানে নাওঘাট গ্রামের সবার মাঝে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক, পারস্পরিক সহযোগিতা এবং গ্রামের নানাবিধ উন্নয়ন বিষয়ে আলোচনা হয়। এছাড়া আগামী মে মাসের শেষ সপ্তাহে “আমরা নাওঘাটবাসী.. (পারস্পরিক যোগাযোগের প্লাটফরম)” গ্রুপের দুই বছর পূর্তি উপলক্ষে নাওঘাট গ্রামে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার নাওঘাট গ্রামের ছড়িয়ে ছিটিয়ে থাকা নানা শ্রেণী পেশার মানুষকে নিয়ে আমরা নাওঘাটবাসী..(পারস্পরিক যোগাযোগের প্লাটফরম) অনলাইন ভিত্তিক গ্রুপটি যাত্রা শুরু করে। যার বর্তমান সদস্য সংখ্যা প্রায় ৭০০ শতাধিক ছাড়িয়েছে। আগামী দিনে যোগ্য নেতৃত্ব গড়ে তোলা লক্ষে মেধাদীপ্ত শত তরুনের এই অনলাইন ভিত্তিক সংগনটির ফেইসবুক পেইজে শুরু থেকে নানা রকম শিক্ষামুলক পোস্ট, প্রতিযোগীতা, সম্মাননা,  পুরষ্কার প্রদানের মধ্যেমে সব বয়সীদের দারুনভাবে উজ্জীবিত করে রাখার পাশাপাশি সবার কাছে গ্রামের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরছে।






Shares