Main Menu

সাংবাদিক শফিকের উপর হামলায় দ্রুত বিচার আইনে মামলা

+100%-

আশুগঞ্জে যমুনা টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলামের (৩২) উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

রোববার বিকেলে আহত সাংবাদিক শফিকের ভাই খন্দকার ইমরান বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫/১৬ জনের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন, মিজান মিয়া (৩৬), জহিরুল সরকার (৩০), রুহুল আমিন (২৮), জরুল আমিন (২৬), সাজিদ মিয়া (২৭), হানিফ মিয়া (৩৫), নূর আলম (২৮) ও মোবারক (২৬)। তাদের সবারা বাড়ি আশুগঞ্জ উপজেলার চরচারতাল ইউনিয়নের চরচারতলা গ্রামে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে আশুগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক শফিকের উপর অতর্কিতভাবে হামলা চালায় মিজান ও তার সহযোগীরা। হামলাকারীদের এলোপাথাড়ি মারধরের শিকার শফিক তার ডান চোখে ও মাথায় মারাত্বক আঘাত পান। পরে প্রেসক্লাবে থাকা অন্যান্য সাংবাদিকরা শফিককে উদ্ধার করে প্রথমে স্থানীয় ডে-নাইট হাসপাতাল ও পরবর্তীতে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares