Main Menu

সাংবাদিকরা সমস্যা ও সম্ভাবনার কথা তুলে না ধরলে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়——শিউলী আজাদ

+100%-

সাংবাদিকরা জাতির বিবেক হিসেবে কাজ করে। তারা সমাজের অপরাধ যেমনভাবে তুলে ধরে। পাশাপাশি দেশের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে না ধরলে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই প্রকৃতভাবে দেশের উন্নয়ন করতে হলে সাংবাদিকদের আরো বেশী দায়িত্বশীল হতে হবে। পাশাপাশি এলাকার এমপিদের মাধ্যমে উন্নয়ন হলে লিখুন, অন্যদিকে এমপিদের ভূল ও গাফিলতি থাকলে আমাদের বিরুদ্ধে লিখুন। এতে আমরা আরো সচেতন হয়ে কাজ করব ইনশাআল্লাহ। বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ)।

শনিবার (৩ অক্টোবর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের নাসির আহমেদ সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, সরাইল আশুগঞ্জ এলাকার উন্নয়নের জন্য এই অঞ্চলের সাংবাদিকরা কলম ধরতে হবে। একজন এমপি হিসেবে নয় আপনাদের বোন হয়ে এই এলাকার উন্নয়নের জন্য আমি সকলকে নিয়ে কাজ করে যেতে চাই। উন্নয়ন হলে সেটাও লিখুন, ভূল থাকলেও আমাদের বিরুদ্ধে লিখুন এতে আমরা আরো সচেতন হয়ে কাজ করব ইনশাআল্লাহ।

আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে ও কার্যকরী সদস্য মো. শফিকুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তৃতা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ, মুক্তিযোদ্ধা মো. জাহাঙ্গির খন্দকার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন প্রমূখ।