Main Menu

সরাইল-আশুগঞ্জের উন্নয়নে স্বামীর পাশে থাকতে চান কামরুন্নাহার

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মঈনউদ্দিন মঈনের সহধর্মীনি কামরুজ্জামান লাবন্য বলেছেন, সন্তানের মত করে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ)কে সাজাতে আলহাজ্ব মঈনউদ্দিন মঈনের সাথে আমিও আপনাদের পাশে থাকব।

বৃহস্পতিবার সন্ধায় জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা কেবি উচ্চ বিদ্যালয় মাঠে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মঈন উদ্দিন মঈনের কলার ছড়ি প্রতীকের সমর্থনে শেষ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, রাজনীতির নামে যারা ব্যবসা কিংবা ভন্ডামী করে তাদের কাছ থেকে দূরে থাকবেন। নীতি, আদর্শ ও সততা দেখে আপনার মূল্যবান ভোটটি দিন। আর আলহাজ্ব মঈনউদ্দিন মঈন নীতি, আদর্শ ও সততার মূর্ত প্রতীক। তাকে আপনারা আপনাদের পাশে সবসময়ই পাবেন। আর সেও আপনাদের ভালবাসার টানে এই এলাকার উন্নয়নের স্বার্থে নির্বাচন করতে এসেছে। তার কাছে সকলেই মানুষ হিসেবে মূল্যায়ন পাবেন। তাই সরাইল ও আশুগঞ্জ এলাকার উন্নয়নের কথা চিন্তা করে মঈন উদ্দিন মঈনকে আপনাদের মহামূল্যবান ভোটটি দান করুন।

আড়াইসিধা ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সেলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ, উপজেলা আওয়ামীলীগ নেতা হাজি মোবারক আলী চৌধূরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ফিরোজ মিয়া সরকারি কলেজের প্রতিষ্ঠাতা হাজি ফিরোজ মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম, সাবেক চেয়ারম্যান হাজি আনিছুর রহমান, তালশহর ইউনিয়নের চেয়ারম্যান হাজি আবু সামা, আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন, চরচারতলা ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকার, চরচারতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এসএম কবির, আশুগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীন শিকদারসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীসহ অসংখ্যা নেতাকর্মী উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares