Main Menu

আশুগঞ্জে বাল্য বিবাহ, মাদক ও ইভটিজিং রোধে মত বিনিময় সভা জেলা প্রশাসক॥

সচেতনা বৃদ্ধি ও সামাজিক আন্দোলনের মাধ্যমে সকল ব্যাধি প্রতিহত করতে হবে॥

+100%-

নিজস্ব প্রতিবেদক॥ মাদক এখন যুব সমাজের ক্যান্সার। এর প্রতিরোধ করতে না পারলে যুব সমাজ ধ্বংস হয়ে যাবে। এছাড়া বাল্য বিবাহ, যৌতুক, নারী নির্যাতন ও ইভটিজিং সামাজিক ব্যাধিতে পরিনত হয়েছে। প্রশাসনিক তৎপরতার পাশাপাশি সামাজিক সচেতনা বৃদ্ধি ও সামাজিক আন্দোলনের মধ্যে দিয়ে এসব ব্যাধি প্রতিহত করার আহবান জানিয়েছেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। মঙ্গলবার দুপুরে বাল্য বিবাহ, মাদক ও ইভটিজিং রোধে জেলার আশুগঞ্জের আড়াইসিধা কে.বি উচ্চ বিদ্যালয় আয়োজিত বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে এতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী বাইন হীরার সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা হেবজুল বারী, আড়াইসিধা কামিল মাদ্রাসার অধ্যক্ষ আবু বকর সিদ্দিক, আড়াইসিধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সেলিম মিয়া, খন্দকার শাহানা ফরিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহুরুল ইসলাম, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু ও স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাহমিনা বেগম প্রমূখ।
মতবিনিময় সভা শেষে আমন্ত্রিত অতিথিরা আড়াইসিধা ইউনিয়ন ভূমি অফিসে জমি খারিজের ক্ষেত্রে ই-মিউটেশন মাধ্যমে খতিয়ান প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। পাশাপাশি আড়াইসিধা ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করে স্বাবলম্বী করার জন্য ৫ জন ভিক্ষুককে গবাদিপশু ও হাস-মুরগি প্রদান করা হয়






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares