Main Menu

মঈনের উপর ঘাতক ট্রাকের আক্রমণ

+100%-

নিজস্ব প্রতিবেদক।। ঘাতক ট্রাকের আক্রমণ থেকে অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে একাদশ জাতীয় সংসদ সদস্য প্রার্থী বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মো. মঈনউদ্দিন মঈন।

৯ই জানুয়ারি (বুধবার) ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে স্থগিত হওয়া তিনটি কেন্দ্রে পুর্নভোট গ্রহন অনুষ্ঠিত হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানান এ নির্বাচনে বিজয়ের দ্বারপ্রান্তে থাকা স্বতন্ত্র প্রার্থী মঈনকে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে গাড়িতে আক্রমন করা হয়। আজ বেলা ১টার দিকে নিজ গ্রাম তালশহর থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আশুগঞ্জ হোটেল উজান ভাটিতে যাওয়ার পথে সোনারামপুর নামকস্থানে সিলেট মেট্রো ট ০২-০১১০ ট্রাকটি হঠাৎ মোচড় দিয়ে গাড়িটিকে মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে মো. মঈনউদ্দিন মঈনের মাথা, কপাল ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। গাড়িটির সাইড ও পিছনের অংশ সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে গেছে।

দুর্ঘটনার পরই তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন ও খবর পেয়ে আশুগঞ্জ পুলিশ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে মো. মঈনউদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করেন। প্রাথমিক চিকিৎসার পর তিনি এখন শঙ্কামুক্ত রয়েছেন। তাঁর সাথে থাকা চরচারতলা ইউনিয়নের সাবেক চেয়ানম্যান এসএম কবির, অরুয়াইল আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কাপ্তান, ডিফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারি অধ্যাপক আজিজুর রহমান সুমন, কাকনসহ গুরুত্বর আহত ৬ জনের মধ্যে পাকশিমুল ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হাফিজ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসকরা তাকে ঢাকা প্রেরণ করেন। ঘাতক ট্রাকটি পুলিশ জব্দ করেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares