Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে পছন্দের তালিকার শীর্ষে স্বতন্ত্র প্রার্থী মঈনউদ্দিন মঈন

+100%-

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এদের মধ্যে প্রচার প্রচারনা ও সাধারণ মানুষের পছন্দের তালিকায় শীর্ষ স্থানে রয়েছে স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মো. মঈনউদ্দিন মঈন। তিনি নির্বাচনের শেষ মূহুর্তের প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তাকে পেয়ে উজ্জিবিত হয়ে সকাল থেকে রাত পর্যন্ত ভোটের মাঠে কাজ করছেন তরুন ভোটাররা। তিনি নির্বাচনে কলার ছড়ি প্রতীকে লড়ছেন।

খোজ নিয়ে জানা যায়, সরাইল ও আশুগঞ্জ উপজেলা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ আসন। এই আসনের বর্তমান সাংসদ অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা। তিনিও স্ততন্ত্র প্রার্থী হিসেবে এই আসনে প্রতিদ্বন্ধিতা করছেন। বর্তমানে এই আসনটিতে আওয়ামীলীগ কোন প্রার্থী মনোনয়ন দেয়া হয়নি। সরাইল-আশুগঞ্জ আসন থেকে আওয়ামীলীগ এর তৃণমূল থেকে দাবি করা হয়েছিল দলীয় মনোনয়ন দেয়ার বিষয়ে কিন্তু জোটের কারনে এই আসনে জাতীয় পার্টির চেয়ারম্যানের যুব বিষয়ক উপদেষ্টা ও বর্তমান সাংসদ জিয়াউল হক মৃধার জামাতা রেজাউল ইসলাম ভ’ইয়াকে মনোনয়ন দেয়া হয়। বিষয়টি মানতে না পেরে এই আসনের আওয়ামীলীগ এর তৃণমূল নেতাকর্মীরা মঈনউদ্দিতন মঈনকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাড়াতে বলেন। পরে তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে কলার ছড়ি প্রতীকে লড়ছেন।

এই আসনে বর্তমানে যেসব প্রার্থীরা মাঠে রয়েছেন তাদের মধ্যে প্রচার প্রচারনায় ও সাধারণ মানুষের কাছে ক্লিন ইমেজের মানুষ হিসেবে সবচেয়ে এগিয়ে শক্ত অবস্থানে রয়েছেন মো. মঈনউদ্দিন মঈন। তিনি প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত সরাইল ও আশুগঞ্জ এলাকার মানুষের কাছে কাছে গিয়ে ভোট চাইছেন। এতে ব্যাপক সাড়া পড়েছে তার পক্ষে। এদিকে ১০ বছরেও এলাকার চোখে পড়ার মত কোন উন্নয়ন করতে না পারায় কিছুটা বেকায়দায় রয়েছেন বর্তমান সাংসদ স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মৃধা। পাশাপাশি বয়সের কারনে অনেকটাই অসুস্থ হয়ে তেমন মাঠে থাকতে পারছে না বিএনপি মনোনীত প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূইয়া। তাই সবকিছু মিলিয়ে স্বতন্ত্র প্রার্থী মঈনউদ্দিন মঈন এবার এই আসন থেকে চমক দেখাতে পারবে বলে মনে করছে নেতাকর্মীরা। তাকে পেয়ে মাঠে কাজ করছে দুই উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের নোতকর্মীরা।

সরাইল এলাকার কুট্টা পাড়ার ভোটার জাকির, চুন্টার রাজিব, আমিন, আফসার শরীফ জানান, সরাইল এলাকায় বিগত দিনে কোন উন্নয়ন হয়নি। তাই আমরা এবার একজন সৎ ও আদর্শবান ব্যক্তি হিসেবে মঈনউদ্দিন মঈনকেই এই আসনের সাংসদ হিসেবে দেখতে চাই। আর সেই লক্ষ্যেই আমরা তার জন্য সরাইলেরমাঠে কাজ করে যাচ্ছি।

আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান মো. সেলিম মিয়া জানান, মইনউদ্দিন মঈন একজন সৎ ও যোগ্য ব্যক্তি। পাশাপাশি বর্তমান সাংসদ এই আসনের উন্নয়নে তেমন চোখে পড়ার মত কোন কাজ করেন নি। তাই আমরা এবার মঈনউদ্দিগন মঈনকেই বেছে নিব।

আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ জানান, দলীয় নোতকর্মীসহ সকলের মাঝেই মঈন একজন পছন্দের মানুষ। তাই তাকে নিয়েই এবারের নির্বাচনটা জমে উঠেছে। প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত তার জন্য নিরলস কাজ করে যাচ্ছে নোতকর্মীরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares