Main Menu

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে ধানের শীষ চান ব্যারিস্টার রুমিন ফারহানা

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে মনোনয়ন চেয়েছেন বিএনপি কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা। তিনি দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। ইতিমধ্যে তিনি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে বিএনপি নেতাকর্মীদের সাথে মত বিনিময় ও যোগাযোগ করেছেন। পাশপাশি এই আসনে বিএনপি মনোনয়নপত্র জমা দেওয়ায় দুই উপজেলার বিএনপিসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা তাকে স্বাগত জানিয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও নেতাকর্মীরা তাকে এই আসনে স্বাগত জানিয়ে ধানের শীষে ভোট প্রার্থণা করছেন।।

এদিকে বিএনপি একটি নির্ভযোগ্য সূত্র নিশ্চিত করেছে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে মনোনয়নে তিনি গ্রীন সিগন্যাল পেয়েছেন। দেশে বিএনপি ঘাটিঁ হিসাবে পরিচিত এই আসনটি ২০০৮ সালে পরে নিয়ন্ত্রনে বাইরে চলে যায়। তার জন্য বিএনপি নেতাকর্মীরা এই আসনে যোগ্য নেতার অভাবকে দায়ী করছেন। তবে ব্যারিস্টার রুমিন ফারহানা এই আসনে বিএনপি দলীয় মনোনয়ন পত্র নেওয়ার পর তাকে নিয়ে আলোচনা চলছে পুরো ব্রাহ্মণবাড়িয়া-২ সংসদীয় আসন জুড়ে। বিএনপি চেয়ারর্পাসন খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি ও বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে দায়ের করা সকল ষড়যন্ত্র মামলা প্রত্যাহারের দাবিতে রাজপথে আন্দোলন ও সংগ্রামে অগ্রনী ভূমিকা রেখে চলছেন। তাছাড়া গণমাধ্যমে সক্রিয় ব্যারিস্টার রুমিন ফারহানা। ফলে কম দিনেই বিএনপি রাজনীতিতে আলোচনা কেন্দ্র বিন্দু হন তিনি। এছাড়া পারিবাহিক ভাবে ব্যারিস্টার রুমিন ফারহানা পিতা ৫২ সালে মহান ভাষা আন্দোলনের অগ্রনায়ক ভাষা সৈনিক অলি আহাদ এর মেয়ে তিনি। ফলে পারিবাহিক ভাবেও তিনি এগিয়ে আছেন।
এই ব্যাপারে বিএনপি কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা যুগান্তরকে জানান ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে বিএনপি দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছি। আশা করি দলের প্রতি আমার ত্যাগ ও আমার ভূমিকা বিবেচনা করে মনোনয়ন প্রদান করা হবে। এসময় তিনি আর জানান মনোনয়ন পেলে আসনটি উদ্ধার করে দেশনেত্রী খালেদা জিয়াকে উপহার দিব।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares