Main Menu

আশুগঞ্জে তিন ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষণা অনুষ্ঠান

ব্রাহ্মণবাড়িয়া জেলাকে দ্রুত ভিক্ষুক মুক্ত করার কাজ চলছে …. জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

নিজস্ব প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলাকে দ্রুত ভিক্ষুক মুক্ত করার কাজ চলছে। তিনি আরও বলেন বর্তমানে পর্যায় ক্রমে প্রতিটি উপজেলার ইউনিয়নে ইউনিয়নে এখন ভিক্ষুক মুক্ত করা হচ্ছে। এসময় তিনি ভিক্ষুকদের পূর্ণাবাসনের দায়িত্ব সবাইকে নিতে আহবান জানান। এসময় তিনি আরও জানান ভিক্ষুকরা আমাদের সমাজেরই অংশ।

তিনি বুধবার বিকালে আশুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে আশুগঞ্জে তিনটি ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত করা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তবে এই কথা বলেন। আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আমিরুল কায়ছার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) শাহিনা আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা মকবুল, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আছির উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে আশুগঞ্জ উপজেলার দূর্গাপুর, তারুয়া ও শরীফপুর এই তিন ইউনিয়নকে ভিক্ষুক মুক্ত ঘোষণা করেন প্রধান অতিথি জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান। পাশপাশি এই তিন ইউনিয়নে ভিক্ষুকদের পূর্ণাবাসনের জন্য ছাগল, হাসঁ মুরগি ও পিঠা বানানোর সরজ্ঞাম দিয়ে তাদের সহায়তা করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares