Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জিপিএ-৫ প্রাপ্তদের মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠিত

+100%-

Brahmanbaria Ashuganj PICপ্রতিনিধি॥ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৩৬ জন পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে শফিউল আলম মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১১ টায় উপজেলার আড়াইসিধা কেবি উচ্চ বিদ্যালয় মাঠে নবীন-যুব সমবায় সংঘের আয়োজনে এই বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন শিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব একেএম জাকির হোসেন ভূইয়া।
সাবেক শিক্ষা সচিব মরহুম শফিউল আলম এর ছেলে জাতিসংঘের অর্থনীতিবিদ ড. তৌহিদ আলম এর সভাপিতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। এতে বিশেষ অতিথি ছিলেন, আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্ধীপ কুমার সিংহ, ফিরোজ মিয়া কলেজের অধ্যক্ষ মুজিবুল হক জিন্নাহ, উপাধ্যক্ষ খন্দকার আহম্মদ উল্লাহ, আড়াইসিধা কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা নূরুল ইসলাম, যুগ্ম সচিব জাকির হোসেন ভূইয়ার সহধর্মিনী মমতাজ জাহান, আড়াইসিধা ইউনিয়ন আওয়ামীলীগ এর আহবায়ক সেলিম মিয়া, বিশিষ্ট সমাজ সেবক হাজী মো. ফজলুল হক প্রমূখ।
আলোচনা সভা শেষে ৩৬ জন পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা শফিউল আলম মেধা বৃত্তি তুলে দেন। পরে সাবেক শিক্ষা সচিব মরহুম শফিউল আলম এর বিদেহী আত্বার মাহফেরাত কামনা করে দোয়া করা হয়।






Shares