Main Menu

বৈদেশিক প্রশিক্ষণে ফিলিপাইন যাচ্ছেন আশুগঞ্জের রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল আজাদ॥

+100%-

নিজস্ব প্রতিবেদক॥ আইসিটি র্লানিং সেন্টার পরিচালনা বিষয়ে ১০ দিনের বৈদেশিক প্রশিক্ষণে ফিলিপাইন যাচ্ছেন আশুগঞ্জ রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল আজাদ। শিক্ষা মন্ত্রালয়ের (সেসিপ) সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেষ্টমেন্ট প্রোগ্রাম-এর আওয়ায় ১১ জুলাই শনিবার দিবাগত রাত আইসিটি র্লানিং সেন্টার পরিচালনা বিষয়ে বৈদেশিক প্রশিক্ষণ গ্রহণ করার লক্ষে ফিলিপাইন যাবেন তিনি।

বাংলাদেশের ২৭টি জেলার ২৭ টি প্রতিষ্ঠান প্রধানগন এই প্রশিক্ষনে অংশ গ্রহণ করবেন। তার মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে আশুগঞ্জের রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল আজাদ প্রশিক্ষণে অংশগ্রহন করবেন। উনার এই ফিলিপাইনে বৈদেশিক প্রশিক্ষণে অংশগ্রহণ উপলক্ষে গত ৯ জুলাই বৃহস্পতিবার সকালে রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কার্যালয়ে এক অনুষ্ঠানে রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক কমিটির পক্ষ থেকে প্রধান শিক্ষককে ফুলেল শুভেচ্ছা দিয়ে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক কমিটির সভাপতি সেলিম রেজার সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবুল হোসেন, সিনিঃ শিক্ষক কামাল উদ্দিন, খোরশেদ আলী, বেবী রানী দাস। অনুষ্ঠানটি পরিচালনা করেন মানিক মিয়া।
উনার ফিলিপাইন সফরের বৈদেশিক প্রশিক্ষণ সুষ্ঠু ও সুন্দরভাবে গ্রহণ করে দেশে ফিরে আসতে পারেন সে-জন্য রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবক কমিটির পক্ষ থেকে সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares