Main Menu

জীবন বাজি রেখে কাজ করতে চাই ::মঈন উদ্দিন মঈন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব মঈনউদ্দিন মঈন বলেন, একজন রাজনীতিবিদ হিসেবে নয় ভাই হিসেবে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি আমার জীবনকে বাজি রেখে আপনাদের জন্য কাজ করতে চাই। তাই আপনার মূল্যবান আমানত আপনার একটি ভোট আমাকে কলার ছড়ি মার্কায় দিয়ে আমাকে আপনাদের পক্ষে কাজ করার সুযোগ দিন। তিনি আরো বলেন, নির্বাচনে বিজয়ী হতে পারলে বাবা যেমন সন্তানকে তার নিজের মনে মত করে সাজায়, তেমনি আমি ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনকে নিজের সন্তানের মত করে
সাজাব।

তিনি রবিবার আশুগঞ্জ উপজেলা শহরের গণসংযোগ, সদর ইউনিয়নের বড়তল্লায় সমাবেশ ও সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নে সমাবেশে এ কথা বলেন।

গণসংযোগ ও সমাবেশে অংশ নেন আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম- আহবায়ক আবু নাছের আহমেদ, আশুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আনিছুর রহমান, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আমির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, দূর্গাপুর ইউনয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল করিম খান সাজু, তালশহর ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোঃ আবু সামা, আড়াইসিধা ইউনিয়নের চেয়ারম্যান সেলিম মিয়া, তারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিস হাসান, শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক ও আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সালাহ উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক ও চর চারতলা ইউনিয়নের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, উপজেলা যুবলীগের সদস্য সচিব শাহিন আলম বকশি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহিন শিকদার, কৃষকলীগের সভাপতি নজরুল ইসলাম বকুল, সাধারন সম্পাদক হাজী মোঃ শাহআলম, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আল আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ আহমেদ রনি, সাধারন সম্পাদষক মঈনুল হক মামুন, সহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের নেতা মোবারক আলী চৌধুরীসহ সরাইল ও আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃ-বৃন্দ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন। জনসভায় ও সমাবেশে আগামী ৩০ ডিসেম্বর কলার ছড়ি প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান বক্তারা।






Shares