Main Menu

আশুগঞ্জে জেলা তথ্য অফিসে সহযোগিতায় মুক্তিযুদ্ধের চলচ্চিত্র প্রদর্শন অনুষ্ঠান

কোন ভাবেই খন্ডিত কিংবা বিকৃত ইতিহাস উপস্থাপন করা যাবে না – অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন বলেছেন নতুন প্রজন্মমের প্রতিটি সদস্যকে মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। তিনি আরও বলেন কোন ভাবেই খন্ডিত কিংবা বিকৃত ইতিহাস এই প্রজন্মমের সামনে উপস্থাপন করা যাবে না। এ সময় তিনি শিক্ষার্থীদের মাঝে সঠিক ইতিহাস তুলে ধরার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

তিনি রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে আগামি ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জেলা তথ্য অফিসে সহযোগিতায় মুক্তিযুদ্ধের চলচ্চিত্র প্রদর্শন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তবে তিনি এই কথা বলেন।
আশুগঞ্জ উপজেলার খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি সভাপতি ও শরিফপুর ইউপি চেয়ারম্যান সাইফ উদ্দিন চৌধুরী সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. মেজবাহ উদ্দিন, খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম ভুইয়া, খোলাপাড়া শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি সদস্য মোজ্জামেল হক তপন প্রমুখ। অনুষ্ঠানে জেলা তথ্য অফিসের সহযোগিতায় মুক্তিযুদ্ধ বিষয়ক পূণ্য দৈর্ঘ্য চলচ্চিত্র ওরা ১১ জন ও গেরিলা প্রদর্শন করা হয়।
এসময় প্রধান অতিথি ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন শাহ ফরাছত আলী উচ্চ বিদ্যালয়ের গ্রন্থগারটি পরির্দশন করেন। পাশপাশি তিনি ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার ও অতিরিক্ত ডিআইজি জনবান্ধব পুলিশ কর্মকর্তা মো. মিজানুর রহমান’র পক্ষ থেকে একটি আধুনিক গ্রন্থগার নির্মাণ করার ঘোষণা দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares