Main Menu

ওয়াটার টান্সপোর্ট সেল এর কো-কনভেনর হলেন নাজমুল হোসাইন হামদু॥

+100%-

নিজস্ব প্রতিবেদক॥ ওয়াটার টান্সপোর্ট সেলের কো-কনভেনর হলেন আশুগঞ্জ নাগরিক সমাজের সভাপতি, বাংলাদেশে কার্গো ভেসেল ওনার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় সহ-সভাপতি ও পূর্বাঞ্চলীয় কার্গোমালিক সমিতির সভাপতি আলহাজ্ব নাজমুল হোসাইন হামদু। ওয়াটার টান্সপোর্ট সেলের কো-কনভেনর হওয়ার পূর্বাঞ্চলীয় কার্গোমালিক সমিতি ও আশুগঞ্জ নাগরিক সমাজ সংগঠনের নেতৃ-বৃন্দ সংবর্ধনা ও অভিনন্দন জানিয়েছেন।

সোমবার সকালে আশুগঞ্জ শহরের পূর্ববাজারের পুরাতন লঞ্চঘাটে পূর্বাঞ্চলীয় কার্গোমালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠানে অন্যান্যদের মাধ্যে উপস্থিত ছিলেন পূর্বাঞ্চলীয় কার্গোমালিক সমিতির উপদেষ্টা হাজী মোঃ জহিরুল ইসলাম জারু মিয়া, পূর্বাঞ্চলীয় কার্গোমালিক সমিতির সহ-সভাপতি হাজী মোঃ রুমান মিয়া, সহ-সভাপতি হাজী মোঃ শামীম মিয়া, কোষাধক্ষ্য হাজী মোঃ হাবিবুর রহমান, আশুগঞ্জ নাগরিক সমাজ সংগঠনের সাধারন সম্পাদক ইসহাক সুমন, পূর্বাঞ্চলীয় কার্গোমালিক সমিতির সদস্য ইকবাল হোসেন রনি, জাহিদ মিয়া, হাজী মোঃ আজাদ মিয়া, লুলু মিয়া, শামীম মিয়া, হাসান মিয়া, হাজী মোঃ জাহাঙ্গীর, আবুল খায়ের, আবু ছায়েদ।
উল্লেখ্য, দেশের জাহাজ মালিক সমিতি, পন্যের এজেন্ট মালিক সমিতি, লোকাল এজেন্ট মালিক সমিতির সমন্বয়ে গঠিত হয়েছে ওয়াটার টান্সপোর্ট সেল (ডাব্লিউটিসি) সংগঠন। দেশের অন্তত ২হাজার জাহাজ এ সংগঠনের অধীনে রয়েছে।

আগামী দুই বছরের জন্য এ কমিটির কো-কনভেনর নির্বাচিত হয়েছে। বিদেশ থেকে আন্তজার্তিক যে কোন পন্য মাদার ভেসেলের মাধ্যমে চটগ্রাম বন্দরে নোঙ্গর করে। আর এসব মাদার ভেসেল থেকে ওয়াটার টান্সপোর্ট সেল (ডাব্লিউটিসি) সংগঠন পরিচালনায় লাইটারেজ জাহাজের মাধ্যমে আন্তজাতিক পন্যগুলো দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares