Main Menu

উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহবান

+100%-

ব্রাহ্মণবাড়িয়া- ০২ নির্বাচনী এলাকার (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রিয় শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ কমিটির সদস্য ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু সরাইল ও আশুগঞ্জ উপজেলায় বিভিন্ন অঞ্চলে ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তিনি হাট বাজার ও প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগের পাশাপাশি বিভিন্ন উঠান বৈঠক, পথ সভা, হাট সভা, মত বিনিময় ও বিভিন্ন জনসভায় বক্তব্য রাখেন।

এ সব সভা সমাবেশে তিনি বলেন উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, মানুষের জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করার আহবান জানান তিনি । এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজির রহমানের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ, ভিশন ২০২১ ডিজিটাল বাংলাদেশ ও ২০৪১ উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। আর সেই কাঙ্খিত বিজয়ের জন্য দলীয় নেতা কর্মীদের এখন থেকেই ঐক্যবদ্ধ হয়ে নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। গণসংযোগ কোন কোন এলাকায় গনমিছিলে রূপ নেয় ও স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে গোটা এলাকা।
তিনি সরাইল উপজেলার পানিশ্বর বাজার, বিটঘর, শোলাবাড়ী, বেড়তলা বাজার, অরুয়াইল ইউনিয়নের ধোবাজাইল, রাজাপুর, চুন্টা ইউনিয়নের আজবপুর, পাকশিমুল বাজার, শাহজাদাপুর ইউনিয়নের শাহজাদাপুর বাজার, মলাইশ, দেওড়া বাজার, আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়নের মৈশার, আন্দিদিল, কামাউড়া, দূর্গাপুর ইউনিয়নের বাহাদুরপুর, সোহাগপুর, বগইর, আশুগঞ্জ সদর ইউনিয়নের যাত্রাপুর, বড়তল্লা, খাড়াসার, তারুয়া ইউনিয়নের নজরুল মার্কেট, শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া বাজার, লালপুর ইউনিয়নের বায়েক, আড়াইসিধা ইউনিয়নের মধুপুর, বাজার চরচারতলা, আশুগঞ্জ বাজার বিশেষভাবে উল্লেখ্যযোগ্য।
বিভিন্ন সভা সমাবেশে বক্তব্য রাখেন, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন বাদল হাজী মোঃ আবু সামা চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান বাদল সাদির, সাফি চেয়ারম্যান, আবুল খায়ের চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান আমির হোসেন, হাজী মোঃ আক্তার হোসেন, বাহাউদ্দিন বাহার, কামাল উদ্দিন, আবু সায়েম মিঠু, মোঃ সেলিম মিয়া, সাবেক চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন মাজু, হাজী মোঃ সালাহউদ্দিন, মোঃ শফিকুল ইসলাম, হানিফ মিয়া, আলমগীর মুন্সী, কালাম মিয়া, বদিউজ্জামান বাদল, রোটারিয়ান সাইফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আমান উল্লাহ আমান, জিন্নাত আলী মেম্বরার, জাহাঙ্গীর আলম, জামাল মিয়া, শহিদুজ্জামান মাষ্টার, সিরাজুল ইসলাম চেয়ারম্যান, জাহাঙ্গীর আলম, ছাত্রনেতা রাফি হোসেন, দিদার হোসেন, মারুফ খান, রিফাত খান, হেদায়েত হোসেন, উজ্জল প্রমুখ ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares