Main Menu

ইউপি নির্বাচন:: নৈরাজ্য সৃষ্টিকারীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন

+100%-

chair_ashuপ্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী নৈরাজ্য সৃষ্টিকারীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে আশুগঞ্জ প্রেসক্লাবে নির্বাচনে বিজয়ী প্রার্থী ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. সালাহ্ উদ্দিন এ সংবাদ সম্মেলন করেন।
লিখিত বক্তব্যে মো. সালাহ্ উদ্দিন বলেন, নির্বাচনে পরাজিত হওয়ার পর স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা মো. নুরুল ইসলাম (কমান্ডার) ও তার অন্যতম সহযোগী উপজেলা বিএনপি সাবেক সভাপতি হাজী জহিরুল ইসলাম জারু, উপজেলা বিএনপি সিনিয়ির সহ সভাপতি হাজী সাদেকুর রহমান ও বিএনপি নেতা আলাল শাহ ও নাজমুল হোসেন হামদু নেতেৃত্বে আশুগঞ্জ বন্দরে একের পর এক নৈরাজ্য চালিয়ে আসছে। এতে করে বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ করার জন্য নুরুল ইসলাম (কমান্ডার) ও তার সহযোগীরা গভীর ষড়যন্ত্র করছে। বন্দরের ব্যবসা বাণিজ্যের স্বাভাবিক পরিবেশে বিঘœ ঘটছে। তাই তিনি ব্যবসা বাণিজ্যের সুষ্ঠু পরিবেশ ও এলাকায় শান্তি ফিরিয়ে আনতে দ্রুত নৈরাজ্য সৃষ্টিকারীদের গ্রেফতারের দাবি জানান।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আশুগঞ্জ উপজেলার দূর্গাপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউল করিম খান, উপজেলা আওয়ামী লীগ নেতা হেবজুল বারী, ডা. মোবারক আলী চৌধুরী, মোশারফ হোসেন মুন্সি, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আলমগীর হোসেন ফরহাদ ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মারুফ আহমেদ রনি।
উল্লেখ্য গত ৪ জুন আশুগঞ্জ সদর ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামীলীগ প্রার্থী মো. সালাউদ্দিন বিজয়ী হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares