Main Menu

ইউপি নির্বাচন :: আশুগঞ্জ সদরে চেয়ারম্যানের ব্যালট ছাড়াই চলছে ভোট : অসহায় নির্বাচন কর্মকর্তারা

+100%-

1458695908ডেস্ক ২৪::  আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের ব্যালট পেপার ছাড়াই চলছে ভোটগ্রহণ।শনিবার সকাল সোয়া ১০টা থেকে ১১টার মধ্যে নাঁওঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গ্যাং কোয়াটার মাদরাসা ভোটকেন্দ্র থেকে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. সালাহ্ উদ্দিনের সমর্থকরা চেয়ারম্যান পদের ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে যায়। এরপর থেকে সাধারণ ও সংরক্ষিত দুই সদস্য পদের ব্যালট পেপার দিয়ে চলছে ভোটগ্রহণ।

নাঁওঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার কবির হোসেন নিজের অসহায়ত্বের কথা জানিয়ে বলেন সকাল সোয়া ১০টার দিকে নৌকা প্রতীকের ব্যাজ পড়া ২০/২৫ জন যুবক আমার কক্ষে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে ৬শ` ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে যায়।
একই কায়দায়  সকাল ১১টার দিকে অজ্ঞাত ১৫/২০ জন যুবক নাঁওঘাট গ্যাং কোয়াটার মাদরাসা ভোটকেন্দ্রে প্রবেশ করে সবকটি বুথ থেকে চেয়ারম্যান পদের ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে যায়।এ ব্যাপারে গ্যাং কোয়াটার ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোজাহিদুর রহমান সাংবাদিকদের কাছে কোনো মন্তব্য করতে রাজি হননি।

তবে ওই কেন্দ্রের একটি ভোট কক্ষের পোলিং অফিসার আক্তার হোসেন সাংবাদিকদের বলেন, ভাই আমরা অসহায়, আমাদের কিছুই করার নেই। অজ্ঞাত যুবকরা অস্ত্র প্রদর্শন করে চেয়ারম্যান পদের সব ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে গেছে। তাই বাধ্য হয়েই সদস্য পদে ভোটগ্রহণ কার্যক্রম চলছে।

চেয়ারম্যান পদের ব্যালট পেপার ছাড়া দুই ব্যালট পেপার দিয়ে ভোটগ্রহণে কোনো সমস্যা হচ্ছে কি না জানতে চাইলে রিটার্নিং অফিসার খ.ম আরিফুল ইসলাম জানান, জাতীয় সংসদ নির্বাচনেও তো একটি ব্যালট পেপার দিয়ে ভোটগ্রহণ হয়!

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares